বিশ্বকাপের আগেই দুই বড় ম্যাচ আজ!

0
91

 

স্টাফ রিপোর্টারঃ বিশ্বকাপের আগে খেলা ধারাবাহিক প্রস্তুতি ম্যাচে আজ মুখোমুখি হবে দুই পরাশক্তি ভারত এবং নিউজিল্যান্ড আর দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। বিশ্বকাপের আগে এ ম্যাচকে খুবই গুরুত্বের সঙ্গে দেখছে চার’দলই। ম্যাচ দুটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

ওভালের প্রস্তুতি ম্যাচ নিয়ে বেশ সিরিয়াস ভারত ও নিউজিল্যান্ড। বিশ্ব আসরের আগে সময়ের দুই ব্যাটিং তারকা বিরাট কোহলি ও কেইন উইলিয়ামসনের দ্বৈরথও আলোচনায়। অস্ট্রেলিয়ার কাছে সবশেষ ওয়ানডে সিরিজ হারে, আত্মবিশ্বাসে কিছুটা নাড়া লাগে ভারতের। তারকা বহুল দলটাকে ওয়ার্ম আপ ম্যাচেই শেষবারের মতো ঝালিয়ে নিতে চায় টিম ইন্ডিয়া।

আর, বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজ জয়ে উজ্জীবিত নিউজিল্যান্ড। গাপটিল-উইলিয়ামসন-রস টেইলরদের নিয়ে অভিজ্ঞ ব্যাটিং লাইআপ তাদের। বিশ্বকাপের আগে ভারতের মতো প্রতিপক্ষের বিপক্ষে নিজেদের পরখ করে নেয়ার সুযোগটা শতভাগ কাজে লাগাতে চাইবে বর্তমান রানার্স আপরা।

অন্যদিকে দিনের আরেক ম্যাচে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড-অস্ট্রেলিয়া। সাউদাম্পটনে ওয়ার্ম আপ ম্যাচে মুলত অজিদের মধ্যে লড়াই হবে ওয়ার্নার-স্মিথের। এর আগেও অবশ্য উইন্ডিজ-কিউইদের বিপক্ষে ম্যাচ খেলেছিল তারা। সেখানে দারুন ব্যাটিং করেছেন স্মিথ। তবে ফর্মে ছিলেননা ওয়ার্নার। সেক্ষেত্রে দারুন চ্যালেঞ্জ থাকছে ওয়ার্নারের জন্য।

তবে প্রস্তুতি ম্যাচে খেলবেন না ইংলিশ ক্যাপ্টেন মরগান। ইঞ্জুরির কারণে তাকে নিয়ে রিস্ক নিতে চাচ্ছেনা টিম ম্যানেজমেন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here