বিপিএল ফুটবল নিয়ে সৈয়দপুরে ব্যাপক প্রস্তুতি

0
216

স্টাফ রিপোর্টার: কাল থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল-২০১৯ এর আসর যেখানে নিজেদের প্রথম ম্যাচে ১-০ তে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। উক্ত আসরের নবাগত ক্লাব ও স্বাধীনতা কাপের চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংসের হোম ভেন্যু নীলফামারী আন্তর্জাতিক শেখ কামাল স্টেডিয়াম। প্রথমবারের মতো নীলফামারী স্টেডিয়ামে শুরু হচ্ছে বিপিএলের আসর।

বসুন্ধরা কিংসের এই হোম ভেন্যুতে মোট ৭টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৩ জানুয়ারী আবাহনীর বিপক্ষে ম্যাচ দিয়ে উদ্বোধন হবেও নীলফামারী স্টেডিয়ামের বিপিএলের এবারের আসর। এছাড়াও নোফেল,রহমতগঞ্জ, আরামবাগ,শেখ রাসেল, সাইফ স্পোটিং ও চট্টগ্রাম আবাহনী লিমিটেড সাথে আরও ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে। সকল ম্যাচগুলো দুপুর ৩টায় শুরু হবে।

আজ ১৯ জানুয়ারী বিকালে বিশেষ বিমানে সৈয়দপুর বিমানবন্দরে অবতণ করবে বসুন্ধরা কিংস দল। এখানে তাদেরকে বরণ করে নিতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা ক্রীড়া সংস্থা পক্ষ থেকে, সৈয়দপুর বিমানবন্দর সড়কের দুই ধারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠেনের শিক্ষার্থী, খেলোয়াড় ও ক্রীড়া সংগঠনকরা বাংলাদেশ জাতীয় পতাকা ও কিংস ক্লাবের পতাকা হাতে ব্যানার ফেস্টুন এবং ফুল ছিটিয়ে তাদের বরণ করার প্রস্তুতি নিয়েছে।

অন্যদিকে ২১শে জানুয়ারী পৌছাবে ঢাকা আবাহনী লিমিটেড। ঠিক একইভাবে ফুলের পাপড়ি ছিটিয়ে পতাকা নেড়ে তাদের বরণ করা হবে। এবং পরবর্তীতে বাকি টিমগুলোকে একইভাবে বরণ করা হবে।

উক্ত ম্যাচের জন্য টিকিট বিক্রি শুরু করা আজ থেকেই। সৈয়দপুর উপজেলায় টিকিট পাওয়া যাবে সৈয়দপুর প্লাজা সুপার মার্কেটে।টিকিট বিক্রিয় করবে বসুন্ধরা কিংস ফ্যানস গ্রুপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here