বিপিএল ফুটবলে জয় পেয়েছে ব্রাদার্স ও মুক্তিযোদ্ধা

0
141

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের ২১ তম রাউন্ডের খেলায় জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। নোফেল স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলে ব্রাদার্স ইউনিয়ন ও টিম বিজেএমসি’কে ১-০ গোলে পরাজিত করেছে মুক্তিযোদ্ধা সংসদ কেসি।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃষ্টিতে মাঠ ভারি থাকা এলোমেলো ফুটবল খেলে ব্রাদার্স ইউনিয়ন ও নোফেলের খেলোয়াড়রা। তবে প্রথমার্ধের ১৯ মিনিটের সময় ডিফেন্স থেকে উড়ে আসা একটি লং বল নোফেলের বক্সের ভিতরে থাকা ডিফেন্ডার ক্লিয়ার করতে ব্যর্থ হলে তা নিয়ন্ত্রনে জালে জড়িয়ে দেন ব্রাদার্স ইউনিয়নের মান্নাফ রাব্বি। এই গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা।

বিরতির পর ম্যাচে সমতা ফেরায় নোফেল। খেলার ৫০ মিনিটের সময় বাঙ্গুরার মাটি গড়ানো মাইনাসে জামির উদ্দিন শট নিলে তা এক ডিফেন্ডারের গায়ে লেগে দিক পরিবর্তন করে জালে জড়িয়ে গেলে স্কোর লাইন ১-১ হয়। তবে ম্যাচের ৮০ মিনিটে জয়সূচক দূর্দান্ত গোলটি করেন ব্রাদার্সের জেমস মোগা। প্রায় মধ্যমাঠের কাছাকাছি থেকে ভলিতে নেয়া একটি লং শট নোফেলের গোলরক্ষককে পরাস্ত করলে পূর্ন তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে তারা।

এই ম্যাচ শেষে ১৯ টি ম্যাচ খেলে ৪ জয় নিয়ে ১৬ পয়েন্ট অর্জন করে টেবিলের ১১তম স্থানে রয়েছে ব্রাদার্স ইউনিয়ন। সমান পরিসংখ্যানে গোল ব্যবধানে এগিয়ে থেকে ১০ নম্বরে নোফেল এসসি।

দিনের অন্য একটি ম্যাচে টিম বিজেএমসিকে ১-০ গোলে পরাজিত করেছে মুক্তিযোদ্ধা সংসদ কেসি। নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে ম্যাচের ম্যাচের ৮২ মিনিটে কর্নার থেকে উড়ে আসা বলে হেড করে দলকে জয় এনে দেন কাতো।

উক্ত জয়ের ফলে ১৯ ম্যাচ খেলে ৫ টি জয় নিয়ে ২১ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের আট নম্বরে রয়েছে মুক্তিযোদ্ধা সংসদ কেসি। অন্যদিকে ২০ ম্যাচ খেলে মাত্র ১টি জয়ে ৮ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের একেবারে তলানীতে অবস্থান টিম বিজেএমসি’র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here