বিপিএলে দল পায়নি যে সকল তারকা খেলোয়াড়রা!

0
362

ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে আজ জাঁকজমক পূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর ষষ্ঠ আসরের খেলোয়ার ড্রাফট।
বাংলাদেশের স্থানীয় খেলোয়াড়সহ বিদেশীদের পছন্দ মত দলে ভিড়িয়েছে সাত ফ্রাঞ্চাইজি।
তবে খেলোয়াড় লিষ্টে থাকা দেশী বিদেশী অনেক বড় নামের প্রতি আগ্রহ প্রকাশ করেননি ফ্রাঞ্চাইজি কর্মকর্তারা।

বিদেশীদের মধ্যে টি-টুয়েন্টির ফেরিওয়ালা নামে খ্যাত ড্যারেন ব্রাভো কিংবা ড্যারেন সামির প্রতি আগ্রহ দেখায়নি কোন দলই।
এবারের আসরে খেলার জন্য ৩৬৫ জন বিদেশী আগ্রহ প্রকাশ করেন। এদের মধ্যে থাকা পাকিস্তানি মোহাম্মদ হাফিজ এবং ইমাম উল হকের প্রতিও আগ্রহ দেখায় নি কোন দলই।
গত আসরে সিলেট সিক্সারের প্রতিনিধিত্ব করা উপুল থারাঙ্গাকেও কোন দল নিজেদের ডেরায় ভেড়াননি।

দেশীদের মধ্যে একসময়ের অন্যতম সেরা স্পিনার এবং ঘরোয়া লীগে দূর্দান্ত পরারফমেন্স করা আব্দুর রাজ্জাক দল পাননি। ঘরোয়া লীগে রানের ফোয়ারা ছোটানো তুষার ইমরানের প্রতিও আগ্রহ দেখায়নি কোনো ফ্রাঞ্চাইজি।

বিপিএলের প্রথম দুই আসর মিলিয়ে সর্বোচ্চ উইকেট শিকারী প্রথম টেষ্ট জয়ী নায়ক এনামুল হক জুনিয়রও এখন পর্যন্ত কোন দল পাননি।

বাংলাদেশের প্রথম টি-টুয়েন্টি অধিনায়ক এবং বিপিএলে বাংলাদেশী খেলোয়াড়দের মধ্যে প্রথম সেঞ্চুরিয়ান শাহরিয়ার নাফিসও এবার দল পাননি।
বিপিএলের চতুর্থ আসরে রংপুর রাইডার্সের অধিনায়কের দায়িত্ব পালন করা ছক্কা নাঈম নামে পরিচিত নাঈম ইসলামের প্রতিও আগ্রহ প্রকাশ করেনি কোন দল।

এছাড়া তরুণ উদীয়মান অলরাউন্ডার মুক্তার আলী, সম্ভাবনাময়ী লেগ স্পিনার জুবায়ে লিখন, ইরফান শুক্কুর, স্পিনার সাকলাইন সজীব, ইলিয়াস সানী, ধীমান ঘোষ, আসিফ রাতুল, নাজমুল মিলনের মত খেলোয়াড়দের প্রতি আগ্রহ প্রকাশ করেনি কোন দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here