বিপিএলের উইকেট নিয়ে নিজের অসন্তুষ্টি প্রকাশ করলেন – সোহেব মালিক

0
205

এবার বিপিএলের উইকেট নিয়ে নিজের অসন্তুষ্টি প্রকাশ করলেন কুমিল্লা ভিক্টোরিয়ানস অল-রাউন্ডার সোহেব মালিক। জানিয়েছেন ভালো উইকেটে খেলা হলে আয়োজনের সুনাম বাড়বে। সাবেক পাকিস্তান অধিনায়ক জানান ক্রিকেটে নতুন শক্তি বাংলাদেশ আর নিজের ক্যারিয়ার শেষের আগে অন্তত আসন্ন ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ খেলতে চান সোহেব মালিক।

বিপিএল মানেই তারার মেলা তবে এবার কার উপরে আলোটা বেশি সেই আলোচনায় উপসংহারে পৌছানো কষ্টসাধ্য। ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, ক্রিস গেইলরা মাঠে নেমে পড়েছেন আসবেন ডি ভিলিয়ার্স আর আছেন প্রতিটা সাক্ষী সোহেব মালিক।

গেল ধারাবাহিকতায় এবারও খেলছেন ভিক্টোরিয়ানসের জার্সিতে মালিকের বিপিএল উপস্থিতিতে ধারাবাহিক মিরপুর উইকেট। দূর্ন্ত জয়ে আসর শুরু করা ভিক্টোরিয়ানস পরের ম্যাচে অল-আউট নিজেদের সর্বনিন্ম ৬৩ রানেই।

মালিক জানান,এখানকার উইকেট ব্যাটম্যানদের জন্যে অনেক কঠিন। উইকেট সম্পর্কে ধারণা পাওয়া কষ্টকর। আয়োজকরা ভালো উইকেট তৈরি করলে তা টুর্নামেন্টের জন্য ভালো হবে। বাংলাদেশ ক্রিকেটের উথান পতনের সাক্ষী মালিক। গেল চার বছর ধরে নিজের যোগতা সব ফর্মেটে নিজেদের প্রমাণ দিয়ে চলেছে টিম টাইগারস। সাবেক পাকিস্তান অধিনায়কের মতে নতুন শক্তি বাংলাদেশ। মালিক বলেন, আমি মনে করি বাংলাদেশের ক্রিকেট সঠিক পথে এগুছে,এখানে অনেক প্রতিভা আছে। সিনিয়রা অনেক সাহায্য করে। বাংলাদেশকে ক্রিকেটে নতুন শক্তি বললে ভুল হবে না

৩৮ বছর বয়সেও ফিট সোহেব মালিক। ক্রিকেটের প্রতি ভালোবাসা আর সর্তহীন নিবেদন যার নিপত্থে। স্বপ্ন বিশ্বকাপ খেলা আর টি-২০ টা চালিয়ে যেতে ২০২০ পর্যন্ত।

সম্প্রতি পিত্রিত্বের স্বাদ পেয়েছেন সোহেব মালিক। জীবন যাতে পালটে গিয়েছে তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here