‘বিপদে’ পড়লো টি-টেন লিগে অংশগ্রহণকারী বাংলা টাইগার্স!

0
41

 

স্পোর্টস ডেস্কঃ আগামী ১৫ থেকে ২৪ নভেম্বর আবুধাবিতর জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য টি-টেন লিগে অংশগ্রহণ করবে বাংলা টাইগার্স। টুর্নামেন্টে প্রথমবার অংশ নেওয়ায় বাংলাদেশের ফ্যাঞ্চাজিটি দেশ-বিদেশের তারকা নিয়ে দল গঠন করছে।দুইদিন আগেই ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলা টাইগার্স।

১৫ জনের স্কোয়াডে রাখা হয়েছে বাংলাদেশের ৭ জন খেলোয়াড়কে। বাংলাদেশিদের মধ্যে উল্লেখযোগ্য হলেন-এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, আরাফাত সানি ও আবু হায়দার রনি। বিদেশি তালিকায় খেলবেন থিসারা পেরেরা, জেমস ফকনার ও রাইলি রুশোর মতো খেলোয়াড়রা।কোচের দ্বায়িত্ব পান আলতাফ আহমেদ কিন্তু তিনিও এনসিএলে কোচে দ্বায়িত্বেে আছেন।

কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অনাপত্তিপত্র (এনওসি) দেবে না বাংলা টাইগার্সে সুযোগ পাওয়া সাত বাংলাদেশি ক্রিকেটারকে।এতে বিপদে পড়েছেন কোচের দ্বায়িত্ব পাওয়া আলতাফ আহমে।

কেন এনওসি দিতে চাইছেন না, সেটির ব্যাখ্যা দিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, ‘জাতীয় লিগ আমাদের কাছে বেশি প্রাধান্য পাচ্ছে। এটির সঙ্গে সাংঘর্ষিক হলে দেওয়া হবে না (অনাপত্তিপত্র)। জাতীয় লিগ উপেক্ষা করে এনওসি দেওয়া হবে আমাদের নীতিবহির্ভূত।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here