বিজেএমসিকে হারিয়ে সেরা আটে আরামবাগ, সঙ্গী হলো সাইফ

0
247

গত মৌসুমে স্বাধীনতা কাপের ফাইনালে চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে এক বিরল ইতিহাসই গড়েছিল আরামবাগ ক্রীড়া সংঘ। চলতি আসরেও শুভসূচনা করেছে তারা। মঙ্গলবার (আজ) বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এ গ্রুপে নিজেদের প্রথম খেলায় জয় পেয়েছে আরামবাগ। টিম বিজেএমসিকে ২-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালও নিশ্চিত করে নিয়েছে দলটি।

কেবল আরামবাগই নয়, শেষ আটে সঙ্গী হলো বন্দরনগরী চট্টগ্রামের দল সাইফ স্পোর্টিং ক্লাবও। প্রথম ম্যাচে সাইফ ১-০ গোলে হারিয়েছিল বিজেএমসিকে। একটি করে জয়ে ৩ পয়েন্ট করে নিয়ে আরামবাগের সঙ্গে সাইফ স্পোর্টিংয়েরও সেরা আটে খেলা নিশ্চিত হয়ে গেল। অন্যদিকে টানা দুই হারে গ্রুপ পর্ব থেকে ছিটকে গেল বিজেএমসি।

স্বাধীনতা কাপের বর্তমান চ্যাম্পিয়নরা জয়ের জন্যই যেন মাঠে নেমেছিল। ম্যাচের চতুর্থ মিনিটেই টিম বিজেএমসির গোলরক্ষকের ভুলে এগিয়ে যায় আরামবাগ। ২৫ গজ দূর থেকে রবিউল হাসানের ফ্রি কিক সোহাগ হোসেনের গ্লাভস ছুঁয়ে কাছের পোস্ট দিয়ে জালে জড়ায়। ম্যাচের ৩৭তম মিনিটে সমতায় ফেরে গত ফেডারেশন কাপে কোয়ার্টার-ফাইনাল খেলা বিজেএমসি। মিসবাহ উদ্দিন আরিফের লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সের ভেতর থেকে দ্রুত গতির শটে জাল খুঁজে নেন নাইজেরিয়ান ফরোয়ার্ড স্যামসন ইলিয়াসু। প্রথমার্ধের যোগ করা সময়ে পল এমিলের সঙ্গে একবার বল দেওয়া-নেওয়া করে মাপা শটে লক্ষ্যভেদ করে আরামবাগকে ফের এগিয়ে নেন আরিফুর রহমান। দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়াতে না পারলেও স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে বর্তমান শিরোপাধারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here