বিজেএমসি’কে হারালো বসুন্ধরা কিংস

0
144

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের প্রথম পর্বের খেলায় নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে টিম বিজেএমসি’র সাথে গোল শূন্য ড্র করে ফিরতে হয়েছিল বসুন্ধরা কিংসকে। এখন পর্যন্ত এটিই বিপিএল ফুটবলে কিংসের একমাত্র ব্যর্থতা হিসেবে চিহ্নিত করা সম্ভব। তবে এবার আর ভুল করেনি কিংসরা। লীগের ২০তম রাউন্ডের খেলা বিজেএমসি’কে ২-০ হারিয়েছে নিজেদের ‘আনবিটেন স্ট্রিক’ ধরে রেখেছে নবাগত জায়ান্ট বসুন্ধরা কিংস।

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে শুরু থেকেই নিয়ন্ত্রন ছিলো কিংসের খেলোয়াড়দের কাছে। ভারী মাঠে বল পজিশন ধরে রেখে বার বার আক্রমনে উঠে কলিন্ড্রেস-মার্কোস’রা। ম্যাচের ২৭তম মিনিটে কর্নার থেকে পাওয়া বলে বখলিয়ার শট নিলে তা বারে লেগে বেরিয়ে যায়। তবে এর পরপরই ভিন্ন দিক থেকে নেয়া কলিন্ড্রেসের কর্নারে হেড দিয়ে গোল করেন নুরুল নাঈম ফয়সাল। এতে প্রথমার্ধেই ১-০ গোলের লিড পায় তারা।

দ্বিতীয়ার্ধেও ভারী মাঠে স্বাভাবিক ফুটবল খেলতে পারছিলো না কোন দলই। কয়েকটি সুযোগ তৈরি করেও গোল করতে পারেনি কলিন্ড্রেস-মতিন-মার্কোস’রা। পরবর্তীতে ৮১ মিনিটের সময় ব্যবধান দ্বিগুন করে বসুন্ধরা কিংস। বক্সের বাহিরে থেকে তিনজন ডিফেন্ডারকে ড্রিবল করে গোলরক্ষককে পরাস্ত করে স্কোরকার্ড ২-০ করেন মার্কোস। এরপর আর কোন গোল না হলে সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here