বার্সেলোনার রোমাঞ্চকর জয়!

0
47

চ্যাম্পিয়ন্স লিগে বুধবার রাতে ‘এফ’ গ্রুপের ম্যাচে সুয়ারেজের জোড়া গোলে ২-১ গোলে ইন্টার মিলানের বিপক্ষে দারুণ জয় পেয়েছে বার্সেলোনা।

ক্যাম্প নউয়ে খেলার তৃতীয় মিনিটে মাঝমাঠে দুই ডিফেন্ডারের মধ্যে দিয়ে আলেক্সিস সানচেসের বাড়ানো থ্রু বল ধরে ডি-বক্সে ঢুকে সঙ্গে লেগে থাকা ক্লেমো লংলেকে কোনো সুযোগ না দিয়ে কোনাকুনি শটে গোলটি করেন লাউতারো মার্তিনেস।

এরপরে বেপরোয়া কাতালানদের একের পর এক আক্রমণ ঠেকিয়ে প্রতি আক্রমণ চালায় ইতালিয়ান ক্লাবটি। ৩৩ মিনিটে সানচেসের ছোট পাস ডি-বক্সে ফাঁকায় পেয়ে শট নেন নিকোলো বারেল্লা, পা বাড়িয়ে রুখে দেন নেলসন সেমেদো। মার্তিনেজের একটি গোল অফসাইডে আটকে না গেলে প্রথমার্ধেই দুই গোলের লিড পেতো ইন্টার।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বেড়ে যায় স্বাগতিকদের। ৫৮ মিনিটে সুয়ারেসের অসাধারণ এক গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। ভিদালের ডান দিক থেকে নেওয়া ক্রসে ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির সাইড ভলিতে ঠিকানা খুঁজে নেন উরুগুয়ের স্ট্রাইকার।

গ্রিজম্যান বেশ কিছু গোলের সুযোগ হাতছাড়া না করলে বার্সা অনেক আগেই জয় নিশ্চিত করতে পারতো। ৮৪ মিনিটে কয়েকজন ডিফেন্ডারের ফাঁক গলে ছুটে ডি-বক্সে বল বাড়ান চোট কাটিয়ে ফেরা মেসি। ‍সেই বাড়ানো বলে আবারও গোল করে স্বাগতিকদের জয়ের আনন্দে ভাসান সুয়ারেজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here