বাটলারের সেঞ্চুরিতে সিরিজে এগিয়ে গেল ইংলিশরা!

0
58

স্পোর্টস ডেস্কঃ জস বাটলারের সেঞ্চুরিতে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে ২৯ রানের জয় পেয়েছে সফরকারী ইংল্যান্ড। সেই সাথে সিরিজে ২-১ এগিয়ে গেছে ইংলিশরা। ম্যাচ সেরা নির্বাচিত হন জস বাটলার।

গ্রানাডায় টসে হেরে ব্যাট করতে নেমে বেয়ারেস্টো ও হেলসের ১০০ রানের জুটিতে ভাল সূচনা পায় ইংল্যান্ড। বেয়ারেস্টো ৫৬ ও হেলস ৮২ রান করেন। এই দুইজন আউট হলে তারপর ব্যাট হাতে ঝড় তুলে ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান ৮৮ বলে ১০৩ ও জস বাটলার ৭৭ বলে ১২ ছক্কা ও ১৩ বাউন্ডারিতে ১৫০ রানের অনবদ্য ইনিংস খেলেন। আর ইংল্যান্ড নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ৪১৮ রানের বিশাল স্কোর গড়ে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে ব্রাথওয়েট ও থমাস ২ টি করে উইকেট নেন।

৪১৯ রান তাড়া করতে মাত্র ৫৫ বলে সেঞ্চুরি হাঁকানো গেইল খেলেন ৯৭ বলে ১৪ ছক্কা ও ১১ চারে ১৬২ রানের অনবদ্য ইনিংস। তবে এই পাহাড় সম রান করতে সঙ্গ দেওয়ার মত কাউকে পাননি গেইল। একমাত্র ব্রাভোর ব্যাট থেকে আসে ৬১। শেষ পর্যন্ত ৪৮ ওভারে ৩৮৯ রান নিয়ে সব উইকেট হারায় গেইলরা। আর তাতেই এই পাহাড়সম রান করে মাত্র ২৯ রানের জয় পায় ইংল্যান্ড। ইংল্যান্ডের আদিল রশিদ এক ওভারে উইকেট নিয়ে ২ ওভার আগেই খেলা শেষ করে দেন। আদিল রশিদ নেন ৫ উইকেট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here