বাংলাদেশ সফরে আসছেন না হোল্ডার

0
122

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ সফরে আসছেন না ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে ও টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার। বেশ কিছুদিন ধরেই কাঁধের চোট নিয়ে ভুগছিলেন হোল্ডার। সদ্য সমাপ্ত ভারত সফরে টানা খেলাই সেই চোট আরও বেড়েছে। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাহী জনি গ্রেভ জানিয়েছেন, চার সপ্তাহ পর আবার পর্যবেক্ষণ করে দেখা হবে হোল্ডারের অবস্থা।

সফর থেকে ছিটকে পড়ায় হতাশ হোল্ডার জানিয়েছেন, “বাংলাদেশ সফরে যেতে না পারায় আমি অবশ্যই হতাশ। তবে মেডিকেল দলের সঙ্গে পরামর্শের পর আমাদের মনে হয়েছে, আমার কাঁধের চলমান সমস্যা সামলাতে এবং আরও ক্ষতি হওয়া থেকে রক্ষা পেতে এটি ছাড়া উপায় নেই। গত মার্চে বিশ্বকাপ বাছাইপর্ব থেকেই এই সমস্যা মোকাবেলা করতে হচ্ছে আমাকে। ব্যথা সামলে খেলেছি। কিন্তু এখন এমন অবস্থায় গিয়েছে যে, সামনের দিকে তাকিয়ে আমাকে সময় নিতেই হবে।”

হোল্ডারের অনুপস্থিতিতে টেস্ট সিরিজে নেতৃত্ব দেবেন সহ-অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট। প্রথম ভাগে ১০ জনের ওয়েস্ট ইন্ডিজ দলটি বুধবার বিকেলে ঢাকায় এসে সন্ধ্যায়ই চলে যাবে চট্টগ্রামে,দলের বাকিরা তিন ভাগে ঢাকায় আসবে বৃহস্পতিবার। ২২ নভেম্বর চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট। তার আগে ক্যারিবিয়ানরা দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে রোব ও সোমবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here