বাংলাদেশের বিপক্ষে ম্যাচে পরিবর্তন আনতে পারে ভারত

0
107

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপে শুরু থেকেই ফেভারিটের মতোই খেলছে ভারত। দুর্দান্ত খেলছেন ব্যাটসম্যান – বোলাররা। তবে ইংল্যান্ডে কাছেই আসরের প্রথম হারের স্বাদ পেয়েছে তারা। এই ম্যাচে ভালো পারফরমেন্স করতে ব্যর্থ হন ভারতের দুই স্পিনার ইয়ুজবেন্দ্র চাহাল ও কুলদ্বিপ যাদব। ফলে টাইগারদের বিপক্ষে একাদশে পরিবর্তন আনতে পারে কোহলিরা।

বার্মিংহামে মঙ্গলবার (২ জুলাই) বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে ভারত। সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে জিততে মরিয়া টাইগাররা। অপরদিকে একাদশ পরিবর্তন করে আবরো জয়ে ফিরতে চায় কোহলির ভারত। টাইগারদের বিপক্ষে নামর আগে দলের পরিকল্পনা ও একাদশ নিয়ে কথা বলেছেন ভারতের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার। এ প্রসঙ্গে ভারতের ব্যাটিং কোচ বলেন, ‘আগামী ম্যাচে বিভিন্ন কম্বিনেশন নিয়ে মাঠে নামতে যাচ্ছি আমরা। উইকেট এবং মাঠের সাইজের ব্যাপারটা নজরে থাকবে, যে কারণে এই ম্যাচে রবীন্দ্র জাদেজাকে সুযোগ দিতে পারি আমরা।’

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল আজ জানিয়েছেন, কাল বাংলাদেশের বিপক্ষে নাও খেলতে পারেন কেদার যাদব। সেই সঙ্গে বসিয়ে রাখা হতে পারে লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালকেও। কেদার যাদব আর যুজবেন্দ্র চাহাল বাদ পড়লে আগামীকাল বাংলাদেশের বিপক্ষে সেরা একাদশে ফিরবেন ইনজুরি থেকে ফেরা পেসার ভুবনেশ্বর কুমার ও অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here