বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দল ঘোষণা

0
333

স্পোর্টস ডেস্ক: শুক্রবার বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের ওডিআই সিরিজ শেষ হয়েছে। শেষ ম্যাচে স্বাগতিকরা জয় পেয়েছে ৮ উইকেটে সেই সাথে ২-১ ব্যবধানে সিরিজ জয়লাভ করেছে।  বাংলাদেশ টি-২০ সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছিল আগে। তারপর বিকেলে ওয়েস্ট ইন্ডিজ তাদের স্কোয়াড ঘোষণা করে।

১৫ সদস্যর মধ্যে ওয়েস্ট ইন্ডিজের টি -২০ স্কোয়াডে ফিরেছেন ইভিন লুইস, বাদ পড়েছেন পোলার্ড, রাসেল। পাশাপাশি পার্শ্ববর্তী দলে রয়েছেন ফাস্ট বোলার কেসিক উইলিয়ামস এবং শেলডন কোট্রেল।

আগামী সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি। ২০ ও ২২ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে শেষ দুটি টি-টোয়েন্টি।

কার্লোস ব্র্যাথওয়েতকে অধিনায়কত্বের জন্য দলে রয়েছেন দলটির সহ-অধিনায়ক রভম্যান পাওয়েল। নিকোলাস পুরন, খারি পিয়ের, ফেবিয়ান অ্যালেন ও ওশেন থমাসের মতো নতুন প্রতিযোগীরা তাদের জায়গা ধরে রেখেছেন।

দল: কার্লোস ব্র্যাথওয়েতে (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শিমরান হেটমায়ার, ফ্যাবিয়ান অ্যালেন, কেসেরিক উইলিয়ামস, কেমো পল, খারি পিয়ের, ইভিন লুইস, নিকোলাস পুরন, রোভমান পাওয়েল (সহ-অধিনায়ক), দেনেশ রামদিন, শাই হোপ, শেরফেন রাদারফোর্ড, শেলডন কোট্রেল, ওশেন থমাস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here