বসুন্ধরা কিংসের সাথে নুরুল করিম!

0
656

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের নবাগত জায়ান্ট বসুন্ধরা কিংস এখন পর্যন্ত সবকটি ম্যাচ জিতে লীগ টেবিলে ভালো অবস্থানে রয়েছে। আগামীকাল মুক্তিযোদ্ধা সংসদের সাথে গোপালগঞ্জে নিজেদের চতুর্থ ম্যাচে লড়বে কিংসরা।

মৌসুমের প্রথম থেকেই গোলকিপার নিয়ে সমস্যায় ছিলো কিংস। প্রথম পছন্দ মিতুল হাসান প্রত্যাশা পূরন করতে ব্যর্থ হলে দ্বিতীয় গোলরক্ষক জিকোকে নিয়ে মৌসুমের একটি ছাড়া বাকি সব ম্যাচেই মাঠে নেমেছে কিংস। নিজের সামর্থ্যের সেরাটা দিয়ে জিকো বর্তমানে দলের প্রথম পছন্দ। তবে তার ব্যাক আপ হিসেবে দলে একজন ভালো গোলরক্ষকের অভাব টের পাচ্ছে কিংস কোচিং স্টাফ। তাই বিকল্প হিসেবে সদ্য নেপাল লীগ খেলে আসা নুরুল করিমকে ভাবছে বসুন্ধরা কিংস ম্যানেজমেন্ট। জানা গিয়েছে তার সাথে আপাতত মধ্যবর্তী দলবদলে একটি চুক্তির পর পরবর্তীতে একটি দীর্ঘমেয়াদী চুক্তিতে যেতে ইচ্ছুক বসুন্ধরা কিংস।

বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগের দল ফেনী সকার ক্লাবে খেলে গতবছর নুরুল করিম পাড়ি জমান নেপালের ফুটবল লীগে। দলের হয়ে অসাধারন পারফর্ম করে ভালোই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। নেপালের লীগ শেষ হওয়ায় কিছুদিন আগেই দেশে ফিরেছেন নুরুল করিম। লীগ শেষ করে এসে স্পোর্টস নিউজ বাংলাদেশের সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি আবারে দেশের বাইরে লীগ খেলার প্রত্যাশা ব্যক্ত করেছিলেন।

ধারনা করা হচ্ছে লম্বা চুক্তিতেই দেখা যেতে পারে করিমকে। তবে নেপাল লীগের চারটি দলের পাশাপাশি বাংলাদেশর দুটি ক্লাব থেকেও অফার রয়েছে তার। অর্থ্যাৎ, হয়তো দেশের বাইরে আবার খেলতে যাওয়ার সম্ভাবনা রয়েছে এই প্রতিভাবান গোলরক্ষকের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here