বসুন্ধরা কিংসের জয়ের ধারা অব্যাহত

0
157

স্টাফ রিপোর্টার:  বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে জয়ের ধারা অব্যাহত রয়েছে নবাগত বসুন্ধরা কিংসের। নিজেদের চতুর্থ ম্যাচে তারা ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে।

মুক্তিযোদ্বার ঘরের মাঠ গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে বসুন্ধরা। ফল পেতেও বেশি সময় নেয়নি তারা। ম্যাচের ৭ মিনিটের মাথায় বসুন্ধরার বিদেশি রিক্রুট কলিন্ড্রেসের পাস থেকে গোল করে দলকে এগিয়ে লিড এনে দেয় ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরা।

তবে গোল হজম করে তা পরিশোধ করতে বেশি সময় নেয়নি স্বাগতিকরা। ১৯ মিনিটে নিজেদের ডি-বক্সে মুক্তিযোদ্ধার এক ফুটবলারকে প্রথম গোলদাতা সুশান্ত ফাউল করলে পেনাল্টি থেকে মুক্তিযোদ্ধাকে সমতায় ফেরায় জাপানি মিডফিল্ডার ইউসুকে কাতো। বিরতির আগে আর কোনো গোল না হলে সমতা নিয়ে দুদল মাঠ ছাড়ে।

বিরতি থেকে ফিরে দুই দলই লিড নিতে মরিয়া হয়ে খেলতে থাকে। তবে ৭০ মিনিটে বসুন্ধরার মতিন মিয়া গোল করলে ২-১ ব্যাবধানে লিড নেয় নবাগত দলটি। সেই গোলের রেশ কাটতে না কাটতেই মিনিট চারেক পর বসুন্ধরার কলিন্ড্রেসের একক প্রচেষ্টায় করা গোলে ৩-১ ব্যাবধানে লিড নেয় দলটি।শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ৩-১ ব্যাবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

এজয়ে চার ম্যাচের চারটিতেই জিতে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার সবার উপরে অবস্থান করছে বসুন্ধরা কিংস। অপর দিকে এক ম্যাচ বেশি খেলা আবাহনী সমান পয়েন্ট নিয়ে গোল ব্যাবধানে পিছিয়ে থেকে রয়েছে টেবিলের দ্বিতীয় অবস্থানে।

অন্যদিকে দিনের অপর ম্যাচে রহমতগঞ্জ এমএফএস ও নোফেল এসসির ম্যাচটি ২-২ গোলের ড্রতে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here