বঙ্গবন্ধু গোল্ডকাপের জন্য চুক্তি সই কে-স্পোর্টসের 

0
348

 পূর্বের ঘোষনা মোতাবেক আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন করলো বাফুফে ও কে স্পোর্টস।আগামী ১ থেকে ১২ অক্টোবর বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের পঞ্চম আসর অনুষ্ঠিত হবে ঢাকা ও সিলেটে। গ্রুপ পর্বের ম্যাচগুলো সিলেটে হওয়ার পর সেমিফাইনাল ও ফাইনাল খেলা ঢাকায় অনুষ্ঠিত হবে। স্বাগতিক বাংলাদেশ ছাড়াও বর্তমান চ্যাম্পিয়ন নেপাল, ফিলিস্তিন ও ফিলিপাইন অংশ নিচ্ছে প্রতিযোগিতাটিতে। বাকি দুই দেশ নিশ্চিত হবে শিগগিরই।তবে এখনও গত আসরের চ্যাম্পিয়ন নেপালকে তাদের প্রাইজ মানির পুরো টাকা দেয়া হয়নি।যদিও বাফুফে থেকে জানানো হয়েছে তারা কিছু অংশ দিয়েছে।বাকিটিও দ্রুত পৌছে দিবে।

কে-স্পোর্টস বঙ্গবন্ধু গোল্ডকাপের পুরো খরচের পাশাপাশি বাড়তি এক কোটি টাকা বাফুফেকে প্রদান করবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাফুফের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সালাম মুর্শেদী ও কে স্পোর্টস থেকে উপস্থিত ছিলেন ফাহাদ করিম।
কে-স্পোর্টসের প্রধান নির্বাহী ফাহাদ করিম জানান ‘আমাদের বঙ্গবন্ধু গোল্ডকাপে সুযোগ করে দেওয়ার জন্য বাফুফেকে ধন্যবাদ। আমরা এই আসরে থাকতে পেরে গর্বিত। এমন শীর্ষ কোনও প্রতিযোগিতায় থাকতে পেরে আমরা খুশি।’

২০১৫,২০১৬ এর পর আসরটির ধারবাহিকতা রক্ষা করতে পারেনি বাফুফে। এর জন্য তারা ব্যস্ত সূচীকেই দায়ী করছেন।তবে ভবিষ্যতে ধারাবাহিকতা বজায় রাখবে বলে আশ্বাস দেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here