ফেডারেশন কাপে জয়ে শুরু চট্টগ্রাম আবাহনীর

0
211
বিজয়ী দল চট্টগ্রাম আবাহনী। ছবি: সংগৃহীত

ওয়ালটন ফেডারেশন কাপের শুরুটা দারুণ হলো চট্টগ্রাম আবাহনীর। শনিবার (আজ) টুর্নামেন্টের উদ্বোধনী দিনে তারা ৩-১ গোলে হারিয়েছে রহমতগঞ্জ এমএফএসকে। এই জয়ে কোয়ার্টার ফাইনালের পথে অনেকটাই এগিয়ে গেল চট্টগ্রাম আবাহনী।

ম্যাচের শুরু থেকেই নিজেদের আধিপত্য প্রমাণ করে চট্টগ্রাম আবাহনী। মামাদো বাহের ৩৫তম মিনিটের গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। প্রথমার্ধে আর কোন গোল হয়নি। ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় বাংলাদেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের এই দলটি। দ্বিতীয়ার্ধে খেলতে নেমে অবশ্য ঘুরে দাঁড়ায় রহমতগঞ্জ। ৫৭তম মিনিটে তাদেরকে সমতায় ফেরান রকিবুল ইসলাম। অবশ্য এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি রহমতগঞ্জ। ৭২তম মিনিটেই দলকে দ্বিতীয়বারের মতো এগিয়ে দেন উগুচুকু আওয়ালা মাগালাম। এর দুই মিনিট পর মুফতা লাওয়াল আরও একটি গোল করলে চট্টগ্রাম আবাহনীর ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত হয়ে যায়। ম্যাচের বাকি সময়ে আর কোন গোল হয়নি।

ফেডারেশন কাপে রবিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে সি গ্র“পের দল আবাহনী লিমিটেড ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বি গ্র“পের দল সাইফ স্পোর্টিং ক্লাব এবং টিম বিজেএমসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here