ফুটবলের নগরী শিল্ডকাপে চ্যাম্পিয়ন ভুরুঙ্গামারী

0
172

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির আয়োজনে, বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতা ও ঢাকাস্থ কুড়িগ্রাম সমিতির সহযোগিতায় রায়গঞ্জ উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হল ফুটবলের নগরী শিল্ডকাপের ফাইনাল খেলা । উক্ত খেলায় কুড়িগ্রাম মোহামেডানের বিপক্ষে ২-১ গোলে জয় লাভ করে ভুরুঙ্গামারী ফুটবল একাডেমি । খেলার প্রথমার্ধে ভুরুঙ্গামারীর হয়ে প্রথম গোল করে বাংলাদেশ অনূর্ধ্ব -১৫ জাতীয় দলের সর্বোচ্চ গোলদাতা নিহাত জামান উচ্ছাস ও ২য় গোল করেন নাজমুল ।

প্রথমার্ধের শেষের দিকে কুড়িগ্রাম মোহামেডানের হয়ে ১ গোল করে ব্যাবধান কমিয়ে আনেন লিংকন। দ্বিতীয়ার্ধে উভয় দলই আক্রমণ করেও গোল করতে না পারায় ২-১ গোলে জয় লাভ করে ভুরুঙ্গামারী ফুটবল একাডেমি ও ফেয়ারপ্লে পান নোমি নোমান স্পোর্টস ক্লাব এন্ড একাডেমি। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন ভুরুঙ্গামারী ফুটবল একাডেমির মিডফিল্ডার সোহেল রানা।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী দলকে শিল্ডকাপ ও ১৫,০০০ টাকার চেক, রানার্সআপ দলকে ১০,০০০ টাকার চেক ও ফেয়ারপ্লে ৫০০০ টাকার চেক প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর এমপি, কুড়িগ্রাম সমিতির মহাসচিব সাইদুল আবেদীন ডলার, কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির সভাপতি জালাল হোসেন লাইজু ও সেক্রেটারী নোমি নোমান, কামরুজ্জামান সাহুসহ আরো অনেকেই।

উক্ত টুর্নামেন্টের অনলাইন মিডিয়া পার্টনার স্পোর্টস  নিউজ বাংলাদেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here