প্রস্তুতি নিতে ভারত যাবে যুব হকি দল

0
40

আগামী বছর জুনে ঢাকায় হতে যাওয়া জুনিয়র এশিয়া কাপের প্রস্তুতির জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দলকে ভারত পাঠাচ্ছে বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)। ভারতের চন্ডিগড় ও পাঞ্জাবে দুই সপ্তাহের বেশি সময় থাকবে দলটি।সেখানে ১২টি প্রস্তুতি ম্যাচে অংশ গ্রহ করার কথা রয়েছে যুব হকি দলের। চন্ডিগড়ে আটটি এবং পাঞ্জাবে চারটি ম্যাচ খেলবে তারা।

মেয়েদের পর এবার ছেলেদের জন্য ভারতে গিয়ে প্রস্তুতি ম্যাচ খেলার আয়োজন করছে বাংলাদেশ হকি ফেডারেশন। যদিও মেয়েদের প্রস্তুতির জন্য ভারতের জাতীয় স্পোর্টস একাডেমি দলকে ঢাকায় এনে ৬টি ম্যাচ খেলিয়েছিল হকি ফেডারেশন কিন্তু ছেলেদের ভারত পাঠিয়ে প্রস্তুতি ম্যাচ খেলাবে বাহফে।

অনূর্ধ্ব-২১ দল গঠনের জন্য উন্মুক্ত ট্রায়ালের আয়োজন করে ফেডারেশন। সেখান থেকে বাছাই করা খেলোয়াড়দের নিয়ে গত ১৮ আগস্ট ক্যাম্প শুরু করা হয়। আগামী ২৪ সেপ্টেম্বর ২২ খেলোয়াড় নিয়ে ভারত যাবেন অনূর্ধ্ব-২১ দলের প্রধান কোচ সাবেক তারকা খেলোয়াড় মামুনুর রশিদ।

খেলোয়াড় তালিকা :

নুরুজ্জামান নয়ন, বিপ্লব কুজুর, আশরাফুল ইসলাম, খালেদ মাহমুদ রাকিন, সোহানুর রহমান সবুজ, সারোয়ার মোর্শেদ শাওন, সফিউল আলম, আমিরুল ইসলাম, সজিব হোসেন, ফজলে হোসেন রাব্বী, নাইমুদ্দিন, রাজু আহমেদ, আল নাহিয়ান শুভ, আবেদ উদ্দিন, নাজমুল হাসান, দেবাশীষ রায়, আরশাদ হোসেন, রাজিব দাশ, মাহাবুব হোসেন, রিদয় শেখ, শিহাব হোসেন ও মেহরাব হাসান সামিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here