প্রথম বিভাগ হকিতে চ্যাম্পিয়ন দিলকুশা

0
211

স্টাফ রিপোর্টার : গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লীগের প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে দিলকুশা স্পোর্টিং ক্লাব। গতকাল (শনিবার) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় দিলকুশা স্পোর্টিং ক্লাব ও ঢাকা ইউনাইটেড। খেলায় ৪-৩ জয় পেয়েছে দিলকুশা স্পোর্টিং ক্লাব। দিলকুশার হয়ে হৃদয় শেখ, পাবন মালিক, মিলন হোসেন এবং জাহিদুল ইসলাম রাজন একটি করে গোল করেন। বিজিত দলের আরাফাত হোসেন পিয়াল, ইমরান আহমেদ সোহেল এবং সাজ্জাদ হোসেন সিফাত একটি করে গোল করেন।

প্রতিটি(১০) খেলায় জয়লাভ করে ৩০ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয় দিলকুশা। একই খেলায় ৮ জয়,১ হার,১ ড্রতে পয়েন্ট পেয়ে হকি ঢাকা ইউনাইটেড হয় রানার্সআপ। ২১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে পিডব্লিউডি। সবচেয়ে কম পয়েন্ট নিয়ে(শূন্য) একাদশ তম স্থানে আছে বর্ণক সমাজ। এছাড়া চ্যাম্পিয়ন হওয়ায় আগামী মৌসুমে প্রিমিয়ার ডিভিশন লীগে খেলার সুযোগ পেয়েছে দিলকুশা।

এরআগে দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় শান্তিনগর এসসি ও বর্ণক সমাজ। শান্তিনগর এসসি ৫-১ গোলে বর্ণক সমাজকে হারায়। শান্তিনগর এসসির হয়ে হ্যাট্রিক করেন আকাশ।

সমাপনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমানবাহিনী প্রধান ও বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি। এ সময় ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুস সাদেক, লীগ কমিটির সম্পাদক ইউসুফ আলী ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here