প্রথমবার আন্তর্জাতিক টুর্নামেন্টে বাংলাদেশ নারী ভলিবল দল!

0
52

 

স্পোর্টস ডেস্কঃ আগামী ৯-১৪ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত হবে এশিয়ান সিনিয়র নারী সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপে অংশগ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশ নারী ভলিবল দল।টুর্নামেন্টেটি অনুষ্ঠিত হবে বাংলাদেশে।ভেন্যু হিসেবে রাখা হয়েছে ঢাকার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম।

বাংলাদেশসহ মোট ছয়টি দল অংশগ্রহণ করবে এই টুর্নামেন্টে।আফগানিস্তান,কিরজিগস্থান,মালদ্বীপ,নেপাল এবং তুর্কমেনিস্তান।টুর্নামেন্টে অংশগ্রহণ করা উপলক্ষে প্রায় আড়াই মাসের অনুশীলন করছে বাংলাদেশের মহিলা ভলিবল খেলোয়াড়েরা।মিরপুর ইনডোর স্টেডিয়ামে এখনো চলছে অনুশীলন।

উক্ত টুর্নামেন্টের উদ্বোধন করবেন তনয়া শেখ রেহানা।সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

গতকাল রোজ বৃহস্পতিবার ঢাকার একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু। এ সময় প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান ও বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি, ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, প্রতিযোগিতার স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান ইউসুফ গ্রুপের ব্যবস্থাপনার পরিচালক মোহাম্মদ ইউসুফ, কে-স্পোটর্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ করিমসহ ফেডারেশন কর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here