পিএসএল চ্যাম্পিয়ন কোয়েটা!

0
138

স্টাফ রিপোর্টার : পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ আসরের ফাইনালে পেশোয়ার জালমিকে ৮ উইকেটের পরাজিত করে প্রথমবারের মত চ্যাম্পিয়ন হয়েছে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

পাকিস্তানের করাচি ন্যাশনাল স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে উমর আমিনের ৩৮ রান ও কামরান আকমলের ২১ রানে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে মাত্র ১৩৮ রান সংগ্রহ করে পেশোয়ার। কোয়াটার পক্ষে মোহাম্মদ হুসনাইন ৩ টি ও ডিজে ব্রাভো ২ টি উইকেট নেন। স্যামির দলের ব্যাটিং বিপর্যয়ে প্রথম ইনিংস শেষেই ধারনা করা যাচ্ছিলো ম্যাচের ফলাফল।

১৩৯ রানের জবাবে আহমেদ শেহজাদের অপরাজিত ৫১ বলে ৫৯ রান এবং রাইলি রুশোর অপরাজিত ৩২ বলে ৩৯ রানে মাত্র ২ উইকেট হারিয়ে ১৭.৫ ওভারে জয় তুলে নেয় কোয়েটা গ্ল্যাডিয়পটর্স।

পিএসএলে এটি কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের প্রথম শিরোপা। এর আগে ২০১৬ ও ২০১৭ সালে ফাইনালে খেললেও শিরোপা জিততে পারেনি তারা। তবে চতুর্থ আসরে এসে নিজেদের অপূর্ণতাকেই যেন পূর্ণতা দিলেন কোয়েটার খেলোয়াড়রা।

ম্যান অব দ্যা ফাইনাল হয়েছেন কোয়েটার মোহম্মদ। এছাড়া ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন কোয়েটার অসি ক্রিকেটার শেন ওয়াটসন। এছাড়া ব্যাটসম্যান অব দ্যা টুর্নামেন্টের ট্রফিও উঠপছে ওয়াটসনের হাতে। বোলার অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন পেশোয়ারের হাসান আলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here