পাঞ্জাবকে হারালো ধোনীর চেন্নাই

0
86

স্টাফ রিপোর্টার : আইপিএলের ম্যাচ গুলোতে বড় সংগ্রহই দেখা যায় দুইদলের স্কোর বোর্ডেই। তবে আজ মাত্র ১৬০ রানের পূজি গড়েও দুর্দান্ত বোলিংয়ে পাঞ্জাবকে ২২ রানে হারিয়েছে ধোনির চেন্নাই সুপার কিংস।

প্রথমে ব্যাট করতে নেমে ঘরের মাঠ চেন্নাইয়ের চিন্মস্বামী স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেন দুই ওপেনার ওয়াটসন এবং প্লেসিস। ৫৬ রানের ওপেনিং জুটির পর ২৬(২৪) রান করে অশ্বিনের বলে ক্যাচ দিয়ে আউট হন ওয়াটসন। অন্যদিকে আইপিএলের এবারের আসরে প্রথম ম্যাচে খেলতে নেমে ৩৩ বলে অর্ধশতক তুলে নেন ডু প্লেসিস। তবে এরপরই দলীয় শতরানে ৩৮ বলে ৫৪ করে ফিরে যান তিনি। রায়নাও ফিরে যান অশ্বিনের সেই ওভারের পরেই বলেই।

শেষ দিকে ধোনি ২৩ বলে ৩৭ এবং রায়ডু ১৫ বলে ২১ রানে অপরাজিত থেকে নির্ধারিত ২০ ওভার শেষে ৩ উইকেট হেরে দলকে ১৬০ রানের পূজি এনে দেন।পাঞ্জাবের হয়ে তিনটি উইকেটই নেন অধিকার রবিচন্দ্র অশ্বিন।

লক্ষ্যটা সহজ মনে হলেও জবাবে ব্যাট করতে নেমে হারভজনের বোলিং তোপে শুরুতেই গেইল এবং আগারওয়ালকে হারায় তারা। পরবর্তীতে লোকেশ রাহুল এবং সরফরাজ খান অর্ধশতক করলেও জেতাতে পারেননি দলকে। নিয়ন্ত্রিত বোলিংয়ের কারনে শেষ পর্যন্ত ৫ উইকেট হেরে ১৩৮ রান সংগ্রহ করে পাঞ্জাব। সরফরাজ ৬৭ এবং রাহুল ৫৫ রান করেন। চেন্নাইয়ের জয়ে হরভজন এবং কুগলেজিন ২ টি করে উইকেট নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here