পর্তুগাল ইতালির জয়

0
238
টিউ না বাঙ্গনা ও মাসেডু লোপেজ গোল উৎসবে মেতে উঠেছেন। ছবি: ইন্টারনেট

ক্রিস্টিয়ানো রোনালদো ছিলেন না দলে। তার জার্সিতে মাঠে নেমেছিলেন টিউ না বাঙ্গনা। রোনালদো না থাকলেও পর্তুগালের জয় পেতে কোন সমস্যা হয়নি। রবিবার মধ্যরাতে হ্যাম্পডেনে স্কটল্যান্ডকে ৩-১ গোলে হারিয়েছে পর্তুগাল।

ম্যাচের শুরু থেকেই ডিফেন্সের সমস্যায় ভুগছিল স্কটিশরা। এরই সুযোগ নেয় পর্তুগাল। হেলডার কস্তা পুথমার্ধের শেষ দিকে (৪৩তম মিনিটে) গোল করে পর্তুগালকে এগিয়ে দেন। দ্বিতীয়ার্ধেও পর্তুগিজদের আধিপত্য ছিল চোখে পড়ার মত। ৭৪তম মিনিটে দলের পক্ষে দ্বিতীয় গোলটি করেন মাসেডু লোপেজ। এরপর ৮৪তম মিনিটে টিউ না বাঙ্গনা আরও একটি গোল করে দলের জয় নিশ্চিত করেন। অতিরিক্ত মিনিটে স্কটল্যান্ডের নেইস্মিথ একটা গোল করলেও দলের পরাজয় এড়াতে পারেননি।

পোল্যান্ডের বিপক্ষে জয়ের উৎসবে মেতে উঠেছে ইতালি। ছবি: ইন্টারনেট

এদিকে উয়েফা নেশন্স লিগের ম্যাচে পোল্যান্ডকে ১-০ গোলে হারিয়েছে ইতালি। আজ্জুরিদের পক্ষে জয়সূচক গোলটি করেন ক্রিস্টিয়ানো বিরাঘি। এছাড়াও উয়েফা নেশন্স লিগের ম্যাচে জয় পেয়েছে রাশিয়া। তারা তুরস্ককে ২-০ গোলে হারিয়েছে। রাশিয়ার পক্ষে গোল দুটি করেছেন রোমান নুস্তাদতার এবং বিশ্বকাপ তারকা ডেনিস চেরিসভ। মন্টিনিগ্রো ৪-১ গোলে লিথুনিয়াকে এবং ইসরাইল ২-০ গোলে আলবেনিয়াকে হারিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here