নৌবাহিনীর হ্যাট্রিক শিরোপা

0
381

স্পোর্টস ডেস্ক: বিজয় দিবস হকিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌ বাহিনী। গতকাল মওলানা ভাসানী স্টেডিয়ামে হওয়া ফাইনালে বাংলাদেশ নৌবাহিনী ৫-৪ গোলে পরাজিত করে বাংলাদেশ সেনাবাহিনীকে । এই নিয়ে তারা টানা তৃতীয়বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে।

ম্যাচের ৭ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করেন নৌবাহিনীকে এগিয়ে দেন সদ্য জাতীয় দল থেকে অবসর নেয়া মামুনুর রহমান চয়ন। ১০ মিনিট পর পেনাল্টি স্ট্রোকে গোল করেন নাঈম উদ্দিন সেনাবাহিনীর পক্ষে গোলটি পরিশোধ করেন। খেলার ২২ এবং ৩৬ তম মিনিটে নৌবাহিনীর রাসেল মাহমুদ জিমি দুটি গোল করেন। তবে ৪২ মিনিটে পেনাল্টি কর্নারে মনোজ বাবু এবং ৪৩ মিনিটে মাহবুবুর রহমান করেন ফিল্ড গোল করে খেলায় ফেরান সেনাবাহিনীকে।

৫৫ মিনিটে কৃষ্ণ কুমার দাস পিসিতে গোল করলে আবারও লিড পায় বাংলাদেশ নৌ বাহিনী। তবে আবারও গোল শোধ করেন সেনাবাহিনীর হাসান যুবায়ের। তুমুল প্রতিযোগীতায় ম্যাচটি হয়ে উঠে আকর্ষনীয়।

তবে নির্ধারিত সময়ে খেলার প্রায় শেষ এমন সময়ে গোল পায় বাংলাদেশ নৌবাহিনী। ৫৮ তম মিনিটে ফিল্ড গোল করে নৌ বাহিনীকে এগিয়ে দেন মাইনুল ইসলাম। সেই গোল আর শোধ করতে পারে নি সেনাবাহিনী।ফলে ৫-৪ ব্যবধানে জিতে শিরোপা ঘরে তুলে বিজয় উল্লাস করে বাংলাদেশ নৌবাহিনীর খেলোয়াড়রা।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমান বাহিনী প্রধান ও হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here