নেইমারকে পাশে চাচ্ছেন স্বয়ং মেসি !

0
369

স্পোর্টস ডেস্কঃ  ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হিসেবে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন ব্রাজিলিয়ান সেনশেসন নেইমার। গেল আগস্টে তার বার্সা ছাড়ার পর প্রায় ১৪ মাস পেরিয়ে যাচ্ছে।

বলাবলি হয়েছিল, লিওনেল মেসির ছায়া থেকে মুক্ত হতেই বার্সেলোনা ছেড়েছিলেন নেইমার। এবার সেই মেসিই নেইমারকে বার্সেলোনায় ফেরাতে চাইছেন। জানা গেছে, নেইমারকে ফেরাতে বার্সা কর্তৃপক্ষের কাছে জোর দাবি তুলেছেন মেসি।

অন্যদিকে নেইমার যে পিএসজিতে এখনও নিজেকে পুরোপুরি মানিয়ে নিতে পারেননি গত ১৪ মাসে বহুবারই তার নমুনা চোখে পড়েছে। বিপরীতে বার্সায় কাটানো সুখের সময়গুলোও ভুলতে পারছেন না ব্রাজিলিয়ান এই পোস্টারবয়। ফ্রেঞ্চ লিগের খেলার মান নিয়েও সন্তুষ্ট নন তিনি।

ইতোমধ্যে বিভিন্ন ক্লাবের পক্ষ থেকে বড় বড় অফার পেলেও নেইমার নিজেও ফিরতে চান বার্সায়।

যদিও ক’দিন আগেই বার্সেলোনা জানিয়েছিল, নেইমারকে তারা আর ফেরাতে চায় না। তবে মেসির চাওয়াকে প্রাধান্য দিয়ে এবার হয়তো নতুন করে ভাববে কাতালান ক্লাবটি।

মেসি চান বার্সেলোনায় আবারও ‘এমএনএস’ ফিরুক। যেখানে তার এক পাশে থাকবে নেইমার অন্যপাশে লুইস সুয়ারেজ। আক্রমণভাগ হবে বিশ্বের অদ্বিতীয়।  নেইমারকে পাশে নিয়েই ক্যারিয়ারের শেষ দিনগুলো কাটাতে চাইছেন মেসি। বার্সাকে এনে দিতে চাইছেন আরও কিছু শিরোপা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here