নীলফামারীতে শুভ উদ্বোধন হলো ডিএসএ হ্যান্ডবল লীগ ২০১৮-১৯

0
3311

মোঃ হামিদুল ইসলাম: জেলা ক্রীড়া সংস্থা, নীলফামারীর ব্যবস্থাপনায় ও আয়োজনে আজ ২৫ জানুয়ারী ২০১৯ খ্রিঃ তারিখ পৌর মাঠে শুরু হয় ডিএসএ হ্যান্ডবল লীগ ২০১৮-১৯। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থা, নীলফামারীর সহ-সভাপতি জনাব দেওয়ান কামাল আহমেদ। তিনি তাঁর
উদ্বোধনী বক্তব্যে বলেন যত বেশী ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করা যাবে, যুব সমাজের জন্য ভালো ফলাফল বয়ে নিয়ে আসবে। যুব সমাজ আর মাদকাসক্ত হবে না।

তিনি আরও বলেন ফুটবলের পেশাদার লীগের নবাগত বসুন্ধরা কিংস শেখ কামাল স্টেডিয়াম, নীলফামারীকে হোম ভেন্যু করায় এখানে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের বড় বড় ম্যাচগুলো এখানে অনুষ্ঠিত হচ্ছে। যেমন গত ২৩ জানুয়ারী আবাহনী লিমিটেডের সাথে খেলা হয়ে গেল। আগে আবাহনী ক্লাবের নাম শুনেছে কিন্তু নীলফামারীর মানুষ খুব কমই তাঁদের খেলা দেখেছে। কিন্তু এখন নিজ জেলার নিজ মাঠে দেখতে পাচ্ছে। এজন্য বসুন্ধরা কিংস এর
কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন একজন সাবেক জাতীয় ফুটবলার ও জাতীয় ফুটবল দলের অধিনায়ক। বর্তমানে তাঁর হাত ধরেই জেলা ক্রীড়াঙ্গণ জেগে উঠেছে। প্রতিবছর বিভিন্ন লীগ, টুর্নামেন্ট আয়োজন করে যাচ্ছে, তিনি এজন্য তাঁকে ও জেলা ক্রীড়া সংস্থা, নীলফামারীর সকল সদস্যকে ধন্যবাদ জানান।

উদ্বোধনী খেলায় সাডেন ক্রিকেট ক্লাব ১০- ৯ গোলে প্রেরণা সংঘ কে পরাজিত করে শুভ সূচনা করে। দিনের অপর খেলায় আধুনিক ক্লাব ৫-৩ গোলে পরাজিত করে আমতলা কমল সংঘ কে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব হাফিজুর রশীদ মঞ্জু, জেলা শ্রমীক লীগের সাধারণ সম্পাদক জনাব আমজাদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থা, নীলফামারী সাধারণ সম্পাদক জনাব আরিফ হোসেন মুন, অতিরিক্ত সাধারণ সম্পাদক জনাব তরিকুল ইসলাম গোলাপ এবং সম্মানিত সকল সদস্য বৃন্দ। ডিএসএ হ্যান্ডবল লীগ ২০১৮-১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ২৯ জানুয়ারী ২০১৯ তারিখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here