নিয়ম রক্ষার ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে আফগানিস্তান-জিম্বাবুয়ে

0
34

আজ নিজের বিদায়ী ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচ খেলতে নামছেন জিম্বাবুয়ে দলের সব থেকে অভিজ্ঞ ক্রিকেটার হামিল্টন মাসাকাদজা। আফগানিস্তানের বিপক্ষে এই ম্যাচ জিম্বাবুয়ের ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচ।

এই ম্যাচ জিতলেও ফাইনালে ওঠা হচ্ছেনা জিম্বাবুয়ের। বাংলাদেশের বিপক্ষে শেষ ম্যাচ হেরে সিরিজ থেকে বিদায় নিয়েছে জিম্বাবুয়ে। ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের সাথে জমজমাট লড়াই করেছিল জিম্বাবুয়ে। তবে আফিফ হোসাইনের দারুণ ব্যাটিংয়ে ম্যাচ জিতে মাঠ ছাড়ে বাংলাদেশ। সেই ম্যাচে এক পর্যায়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়েছিল জিম্বাবুয়ে। তবে পরের সবগুলো ম্যাচে আফগানিস্তান ও বাংলাদেশের কাছে বিধ্বস্ত হয়ে ম্যাচ হেরে জিম্বাবুয়ে। তিন ম্যাচের কোনটিতেই জয়ের দেখা পায়নি জিম্বাবুয়ে।

অপরদিকে পুরো ত্রিদেশীয় সিরিজ জুড়ে দারুণ ক্রিকেট খেলছে আফগানিস্তান। এখন পর্যন্ত তিন ম্যাচের তিনটিতেই জয়ের দেখা পেয়েছে আফগানিস্তান। বল হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন আফগানিস্তান অধিনায়ক রশিদ খান বল হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন আফগানিস্তান অধিনায়ক রশিদ খান।

ম্যাচটা নিত্যান্তই নিয়ম রক্ষার ম্যাচ হলেও জিম্বাবুয়ে চাইবে অন্তত একটি জয় নিয়ে সিরিজ শেষ করতে। চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here