নতুন অধিনায়ক নিয়ে আফগানদের বিশ্বকাপ দল ঘোষনা

0
49

স্পোর্টস ডেস্কঃ আসন্ন ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট দল। দলে অধিনায়ক হিসেবে রাখা হয়েছে গুলবাদিন নাইবকে। তবে দলে আছেন সাবেক অধিনায়ক আসগর আফগানও। বিশ্বকাপ না খেলার শঙ্কায় থাকা রশিদ-নবীও আছেন দলে।

১৫ সদস্যের দলে জায়গা হয়নি শাপুর জাদরানের। এছাড়া আলোচনায় থাকা শফিকুল্লাহ শফিক, উসমান গনি, দারউইস রাসুল্লি, দৌলত জাদরান, করিম জানাত এবং কাইস আহমেদের কারোরোই জায়গা হয়নি এই দলে।

বিশ্বকাপের আগে প্রাথমিক দল ঘোষণার সময় হঠাত করে অধিনায়ক পাল্টানোয়ে বিতর্কের মুখে পড়ে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। বোর্ডের বিরুদ্ধে খোদ রশিদ খান ও মোহাম্মদ নবী সমালোচনা করেন। শঙ্কা তৈরী হয়েছিল এই দুই ক্রিকেটারের বিশ্বকাপ খেল নিয়ে। তবে শেষ পর্যন্ত খেলছেন তাঁরা বিশ্বকাপ। তবে অধিনায়ক পাল্টানোর সিদ্ধান্তে বিশ্ব ক্রিকেটে এখনও সমালোচনায় রয়েছে আফগান ক্রিকেট বোর্ড।

আফগানিস্তান বিশ্বকাপ দলঃ গুলবাদিন নাইব (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ, নুর আলি জাদরান, হজরতুল্লাহ জাজাই, রহমত শাহ, আসগর আফগান, হসমতুল্লাহ শাহিদী, নজিবুল্লাহ জাদরান, সমিউল্লাহ শিনওয়ারী, মোহাম্মদ নবী, রশিদ খান, আফতাব আলম, হামিদ হাসান এবং মুজিব-উর-রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here