দেখে নিন ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ

0
83

বিশ্ব ক্রিকেটের মহাযজ্ঞ ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর ফাইনালে ক্রিকেটের মক্কা খ্যাত লর্ডসে আজ মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। দীর্ঘ দেড় মাসের টুর্নামেন্টে ১০ টি ম্যাচ পাড়ি দিয়ে এই ফাইনালে উঠার যোগ্যতা অর্জন করেছে তারা। স্বপ্নের ট্রফি থেকে আর মাত্র এক কদম দূরে দাড়িয়ে থ্রি লায়ন্স ও ব্ল্যাক ক্যাপসরা। তাই দুদলেরই রয়েছে ট্রফি উচিয়ে ধরার প্রত্যাশা।

ফাইনালকে ঘিরে দলে পরিবর্তনের তেমন কোন আভাস পাওয়া যায়নি কোন দলেরই। গত ম্যাচ ইংলিশ ওপেনার জনি বেয়ারস্টো কিছুটা ইঞ্জুরিতে পড়লেও তাকে কোন টেস্টের জন্য যেতে হয়নি। ফলে বলাই যায় তিনি ম্যাচটি খেলছেন। দলের অন্য কোন খেলোয়াড়ের ইনজুরি সমস্যা নেই। ফলে অপরিবর্তিত একাদশ নিয়ে বিশ্ব জয়ের মঞ্চে নামবে ক্রিকেটের জনকরা।

অন্যদিকে নিউজিল্যান্ডের ওপেনার হেনরি নিকোলসও কিছুটা ইনজুরিতে ভুগছেন বলে জানা গিয়েছে। এছাড়া তিনি তেমন ভালো পারফর্মও করতে পারেননি। ফলে তার পরিবর্তে দলে দেখা যেতে পারে কলিন মুনরোকে। তবে ইনজুরি অতটা গুরুতর না হওয়া উইনিং কম্বিনেশন ধরে রাখতে অপরিবর্তিত একাদশ মাঠে নামাতে পারে নিউজিল্যান্ড।

ইংল্যান্ড :

জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, এউইন মরগ্যান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), ক্রিস ওকস, লিয়াম প্লাঙ্কেট। আদিল রশিদ, জোফরা আর্চার, মার্ক উড।

নিউজিল্যান্ড :

মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন (অধিয়ানায়ক), রস টেলর, টম লাথাম (উইকেটরক্ষক), জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট, লুকি ফার্গুসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here