দুই লাল কার্ডের ম্যাচে বার্সার বড় জয়!

0
109

স্প্যানিশ লীগে সেভিয়াকে ৪-০ গোলে পরাজিত করেছে বার্সালোনা। বার্সার হয়ে গোল করেন সুয়ারেজ, ভিদাল, ডেম্বেলে ও মেসি। তবে বড় জয়ের পরও আক্ষেপ রয়েছে কাতালানদে শিবিরে।

ম্যাচের শেষ দিকে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় বার্সালোনার আরোয়া ও ডেম্বেলেকে।

ম্যাচের শুরুতে বার্সাকে চেপে ধরে সেভিয়া। তবে অনেকগুলো সুযোগ হাতাছাড়া করেন সেভিয়ার ডাচ ফরওয়ার্ড লুক ডি ইয়ং। তবে তাদের মতো সুযোগ নষ্টের ভুল করেনি বার্সালোনার খেলোয়াড়রা। ন্যু ক্যাম্পে ম্যাচের ২৭ মিনিটে গোল করেন দলকে লিড এনে দেন লুইজ সুয়ারেজ। ৩২ মিনিটে আর্থারের দারুণ ক্রস থেকে পাওয়া বল জালে পাঠিয়ে ব্যবধান দ্বিগুন করেন আর্তেরো ভিদাল। এর মাত্র দুই মিনিট পরই আবারো আর্থারের বানিয়ে দেয়া বলে গোল করে দলকে প্রথমার্ধেই বড় লিড এনে দেন ডেম্বেলে।

দ্বিতীয়ার্ধ শুরু করা সেভিয়া গোল শোধে মরিয়া হয়ে উঠে। তবে এদিন যেনো ভাগ্যও সহায় ছিলো না লোপেতেগুইয়ের শিষ্যদের । ৪৯ মিনিটে ফের ডি ইয়ং এর শট পোস্টে লেগে ফিরে আসে। উল্টো ৭৮ মিনিটে মেসি দারুণ ফ্রি-কিকে গোল করে লিড আরো বড় করেন। এটি নতুন মৌসুমের লা লিগায় মেসির প্রথম গোল।

ম্যাচটি সহজেই জয়ের পথে ছিলো বার্সা। কিন্তু শেষ দিলে তাদের জন্য বড় ক্ষতি হয়েই আসলো দুটি লাল কার্ড। ফাউল করে একইসঙ্গে লাল কার্ড দেখেন বার্সার হয়ে লা লিগায় প্রথম ম্যাচ খেলতে নামা উরুগুয়ে ডিফেন্ডার রোনাল্ড আরোয়া ও উসমান দেম্বলে। ফলে লা লিগায় পরের ম্যাচ এইবারের বিপক্ষে মাঠে নামা হবেনা তাদের। এরপর আর কোন গোল না হলে ৪-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সালোনা।

এই ম্যাচ জয়ে লা লিগায় আট ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বার্সেলোনা। সমানসংখ্যক ম্যাচ খেলে ১৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here