দুই ‘বোম্বার’ এর আঘাতে ধ্বংস হলো চেলসি

0
53

স্টাফ রিপোর্টারঃ ম্যাচের আগে মুসলিম বলে সালাহ কে বোম্বার(বোমারু) ডেকে ট্রল করেছিলো। আর ম্যাচে দুই মুসলিম প্লেয়ার সাদিও মানে এবং সালাহর গোলে উড়ে গেলো চেলসি। আর এই জয়ে লিগ শিরোপার দৌড়ে ভালভাবেই টিকে রইল লিভারপুল।

অ্যানফিল্ডে রোববার ২-০ গোলে জিতে জুর্গেন ক্লপের দল। এর আগে চলতি লিগে প্রথম পর্বের খেলায় ১-১ গোলে ড্র হয়েছিল। ম্যাচের শুরুতে এগিয়ে যাওয়ার সুযোগ পায় লিভারপুল। সাদিও মানের ক্রস থেকে পাওয়া বল মোহাম্মদ সালাহ ভলি করলেও গোলে পরিণত করতে পারেননি। প্রথমার্ধে আর কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি দুদলের কেউ।

দ্বিতীয়ার্ধে শুরুতেই ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় লিভারপুল। ৫১তম মিনিটে জর্ডান হেন্ডারসনের ক্রসে হেডে দলকে এগিয়ে দেন সেনেগালের ফরোয়ার্ড মানে। চলতি মৌসুমে এটি তার ১৮তম গোল। এর দুই মিনিট পর ডান দিক দিয়ে আক্রমণে এসে প্রায় ২৫ গজ দূর থেকে বাঁ পায়ের জোরালো শটে গোলের দেখা পান মোহাম্মদ সালাহ। ম্যাচে লিড দ্বিগুণ করে লিভারপুল। এই গোল দিয়ে সার্জিও আগুয়েরোর পাশে নাম বসলেন মিশরের এই ফরোয়ার্ড। দুজনের গোল এখন ১৯ টি করে।

দুই গোলের পর আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় লিভারপুল। ৫৭তম মিনিটে রবের্তো ফিরমিনোর দূরপাল্লার শট অল্পের জন্য গোলে পরিণত হয়নি। এর দুই মিনিট পর গোলবঞ্চিত হয় চেলসিরও। কাউন্টার এট্যাক থেকে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে একা পেয়ে ইডেন হ্যাজার্ড আলিসনকে পরাস্ত করেন। কিন্তু বল পোস্টে বাধা পেলে চেলসির গোল পাওয়া হয়নি। শেষ পর্যন্ত চেলসিকে ২-০ গোলে হারিয়ে লিভারপুল পূর্ণ পয়েন্ট আদায় করে নেয়।

৩৪ ম্যাচ শেষে ২৬ জয় ও সাত ড্রয়ে শীর্ষস্থানে ফিরলো লিভারপুল। তাদের পয়েন্ট ৮৫। আর ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। তারা এক ম্যাচ কম খেলেছে লিভারপুলের চেয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here