দীর্ঘ একমাস পর নীলফামারীতে গড়াচ্ছে বিপিএল

0
145

নীলফামারী প্রতিনিধি: বছরের প্রথম দিকেই শুরু হয়েছে ঘরোয়া ফুটবলের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল) ২০১৮-১৯।বিরতিহীন ১০ম রাউন্ড শেষ হতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে, ফিফা ইন্টারন্যাশনাল ম্যাচ ও এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশীপের কারনে দীর্ঘ একমাস বন্ধ থাকে বিপিএলের সকল কার্যক্রম।

চলতি মাসেই ব্রাদার্স ইউনিয়ন বনাম রহমতগঞ্জ এমএফএস’র মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় লিগের একাদশ রাউন্ড। আগামী ১১ এপ্রিল নীলফামারী জেলার শেখ কামাল স্টেডিয়ামে বসুন্ধরা কিংস বনাম সাইফ স্পোর্টিং ক্লাবের ম্যাচ অনুষ্ঠিত হবে।দুই দলই ১১ তম রাউন্ডের একটি করে ম্যাচ খেলে জয় পেয়েছে। বসুন্ধরা কিংস ৪-১ গোলে হারায় ঢাকা মোহামেডানকে। অন্যদিকে সাইফ স্পোর্টিং ক্লাব ১-০ গোলে পরাস্ত করে নোফেল স্পোর্টিং ক্লাবকে। এতে দুই দলেরই আত্মবিশ্বাস শীর্ষে রয়েছে। কিন্তু নিজের হোম ভেন্যুতে ফেবারিট বসুন্ধরা কিংস।

দুই দলই খেলার দুইদিন আগেই পৌঁছেছে নীলফামারীতে। মঙ্গলবার বেলা ১১ টায় বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে আসে বসুন্ধরা কিংস দল।অন্যদিকে রাতেই নীলফামারীতে পৌঁছেছে সাইফ স্পোর্টিং ক্লাব, এসময় তাদের স্বাগতম জানায় জেলা ক্রীড়া সংস্থা নীলফামারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here