ভারতের বিপক্ষে টস জিতে পাকিস্তান ব্যাট করতে নামে। কিন্তু শুরুতেই ফাখার জামান আর ইমাম উল হকের উইকেট হারিয়ে চাপে পড়ে পাকিস্তান,দারুণ লাইন লেন্থ মেনে বল করতে থাকে ভুবেনশ্বর-বুমরাহরা।

শেষ দেখায় ভারতকে হারানো পাকিস্তান এদিন নিজেদের মেলে ধরতে পারেনি।ব্যাটিং কিংবা বোলিং,কোন বিভাগেই নিজেদের সেরাটা দিতে ব্যর্থ পাকিস্তান।

স্কোর বোর্ডে তিন রান তুলতেই নেই পাকিস্তানের টপ অর্ডারের দুই ব্যাটসম্যান। কট বিহাইন্ড হয়ে আউট হন ইমাম উল হক আর ক্যাচ দিয়ে আউট ফাখার জামান,দুজনেই আউট হয়েছেন ভুবেনশ্বরের বলে।

শোয়েব মালিক আর বাবর আজমের ব্যাটে চড়ে শুরুর ধাক্কা সামলে নেয় পাকিস্তান। ৪৭ করে কূলদিপ যাদবের বলে আউট হয়ে ফিরে যান সেট ব্যাটসম্যান বাবর আজম ।

কেদার যাদবের বলে বাউন্ডারি লাইনের কাছে মানিশ পান্ডের দারুণ এক ফিল্ডিংয়ে আউট হয়ে ফিরে যান পাক কাপ্তান শারফারাজ। মাঝে ইনজুরি আক্রান্ত হয়ে মাঠ ছেড়ে চলে যান হার্দিক পান্ডিয়া,ওভারের শেষ বল করতে এসে হঠাৎই মাঠে শুয়ে পড়েন পান্ডিয়া পরে তাকে মাঠ থেকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হয়। কেদার যাদব তার ওভারের শেষ বলটি করে দেন।

মালিক আউটের পরেই বড় সংগ্রহ গড়তে ব্যার্থ হয় পাকিস্তান। মালিক ১ ছয় আর ১ চারে করেন ৪৩ রান। আসিফ আলি,শাদাব খান কেউ বড় অবদান রাখতে পারেননি ব্যাটে,শেষের দিকে আমির ১৮ আর ফাহিম আশরাফ ২১ রান যোগ করলে ১৬২ রানের সংগ্রহ পায় পাকিস্তান ।

৪৩.১ বলেই অল আউট হয় পাকিস্তান,ভারতের সামনে টার্গেট দাড়ায় ১৬৩ । ছোট টার্গেটে দারুণ সুচনা করে ভারত,ক্যাপ্টেন রোহিত শর্মা করেন ৫২ আর ধাওয়ান করেন ৫৪ বলে ৪৬ রান।

ধাওয়ান রোহিতের বিদায়ের পর রায়ুডু আর কার্তীক মাঠ ছাড়েন ম্যাচ জিতিয়ে,রায়ুডু এবং কার্তিক দুজনেই অপরাজিত থাকেন ৩১ রানে। ফাহিম আশরাফ আর শাদাব খান নেম একটি করে উইকেট। ভারত ৮ উইকেটে ম্যাচ জিতে নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here