দাপটের সাথেই টানা দুই ম্যাচে জয় তুলে নিল ভারত

0
79

 

স্পোর্টস ডেস্কঃ মাউন্ট মঙ্গানুইতে দ্বিতীয় ওয়ানডেতে নিউ জিল্যান্ডকে ৯০ রানে হারিয়েছে ভারত। ৫ ম্যাচের সিরিজে ২-০ এগিয়ে গেছে ভারত। ৮৭ রান করা রোহিত শর্মা হন ম্যাচ সেরা।

নিউজিল্যান্ডের মাটিতে দাপটের সাথেই খেলছে ভিরাট কোহলির ভারত। অস্ট্রেলিয়ার সাথে দারুন ফর্মটা এখানেও অব্যাহত রেখেছে টিম ইন্ডিয়া। টস জিতে ব্যাটিংয়ে নেমে ধাওয়ান ও রোহিত শর্মার উদ্বোধনী জুটিতে বড় সংগ্রহ পায় ভারত। ৫৩ বলে ফিফটি করেন ধাওয়ান, ৬২ বল থেকে আসে রোহিতের ফিফটি। ১৫৪ রানের জুটি ভাঙে ধাওয়ানের বিদায়ে। ৬৭ বলে ৬৬ রান করা বাঁহাতি ব্যাটসম্যানকে ফেরান ট্রেন্ট বোল্ট।৯ চার ও ৩ ছক্কায় ৯৬ বলে ৮৭ করে লকি ফার্গুসনের শর্ট বলের ফাঁদে পড়ে আউট হন রোহিত শর্মা।

ভারতীয় অধিনায়ক কোহলি ৪৫ বলে ৪৩ করে তিনিও ফিরেছেন শর্ট বলে। চারে নেমে আম্বাতি রায়ডু করেছেন ৪৯ বলে ৪৭ রান। শেষ দিকে ৩৩ বলে ৪৮ রানের অপরাজিত ইনিংস খেলেন ধোনি। কেদার যাদব করেন ১০ বলে অপরাজিত ২২। ৫০ ওভারে ভারত তোলে ৪ উইকেটে ৩২৪ রান।

রান তাড়ায় বড় কোনো জুটি না হাওয়াই ৫৮ বল আগে গুটিয়ে যায় ২৩৪ রানে। ৩১ রানে ফেরেন ওপেনার মানরো, ১১ বলে ২০ রান করেন কিউই অধিনায়ক উইলিয়ামসন। মিডল অর্ডারে থিতু হয়েও বড় ইনিংস খেলতে পারেননি রস টেইল, টম ল্যাথাম ও হেনরি নিকোলস। দেড়শ করার আগেই হারিয়ে ফেলে তারা ৬ উইকেট। আটে নেমে ডগ ব্রেসওয়েলের ৪৬ বলে ৫৭ রানের ইনিংস খেলেন। টানা দ্বিতীয় ম্যাচে ৪ উইকেট নিয়েছেন চায়নাম্যান বোলার কুলদীপ যাদব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here