বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের দলবদলে বসুন্ধরা কিংসের পর অংশগ্রহন করেছে শিরোপা প্রত্যাশী সাইফ স্পোর্টিং ক্লাব,শেখ রাসেল কেসি ও মুক্তিযোদ্ধা সংসদ।

ব্যান্ড বাদ্য বাজিয়ে বেলা ১১টার দিকে বাফুফে ভবনে দল বদলে অংশগ্রহন করতে আসে সাইফ স্পোর্টিং ক্লাব।অধিনায়ক জামাল ভূইঁয়াকে নিয়ে আনন্দ মিছিল করে বাফুফে ভবনে প্রবেশ করে সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাব।আনন্দঘন পরিবেশে নিজেদের দলবদল সম্পন্ন করে তারা। সাইফ স্পোর্টিং ক্লাবের অধিনায়ক জামাল ভূইঁয়া বলেন, “আমরা ভালো দল গড়েছি।তারুন্য নির্ভর দল নিয়ে সবকটি শিরোপা ঘরে তুলতে চাই।তবে এএফসি কাপ খেলাও আমাদের লক্ষ্য।”

উল্লেখ্য যে, জোনাথন কর্দোভা,ডেইনার কর্দোভা,সেনগিল পার্ক ও ডেনিশ ভোলসাকোভ’কে নিয়ে নিজেদের বিদেশী কেটা সম্পন্ন করেছে তারা।বিদেশীদের বাজিয়ে দেখতে সদ্য ভারতের আসামে বদৌসা কাপ খেলে চ্যাম্পিয়ন হয়ে এসেছে তারা।এছাড়া একমাত্র বাংলাদেশী ক্লাব হিসেবে বিদেশের মাটিতে প্রি-সিজন ক্যাম্প করে আসন্ন মৌসুমের জন্য নিজেদের ভালোই প্রস্তুত করে নিয়েছে সাইফ এসসি লি.।

অন্যবারের মতো শুধু বাফুফে ভবনে এসে দল দিয়ে যাওয়ার প্রথা থেকে বেরিয়ে এসেছে মুক্তিযোদ্ধা সংসদ ও শেখ রাসেল কেসি। সকল খেলোয়াড় ও কোচিং স্টাফদের নিয়ে মোটামুটি আয়োজন করেই আসন্ন মৌসুমের দল বদল সেড়েছে ক্লাব দুটো।

শেখ রাসেলের কোচ সাইফুল বারী টিটু জানান, “আমাদের দলে ভালো কিছু খেলোয়াড় রয়েছে।প্রতিবারের মতো ভালো মানের বিদেশী সংগ্রহ করেছি আমরা। শিরোপা জয়ই আমাদের প্রধান লক্ষ্য।”

এলেক্স রাফায়েল,রাফায়েল ওদোভিন ও এলিসার আজিজোভ’কে নিয়ে শক্ত আক্রমন গড়েছে শেখ রাসেল যেখানে রক্ষনের দায়িত্বটা থাকবে এলিসন ওদোউকার উপর।সাথে দেশ সেরা গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা গোল পোস্টের নিচে তাদের মূল ভরসার প্রতীক।

অন্যদিকে সাদামাটা দল গড়লেও লীগে নিজেদের অবস্থান উন্নতির কথাই বলেছেন মুক্তিযোদ্ধার কোচ আব্দুল কাইয়ুম সেন্টু।কামারা,সিয়ান,ফামোচা এবং এশিয়ান কোটায় ইউসুকে’দের নিয়ে আশাবাদী কোচ।

আজ লীগের বাকি আট দলকেই হয়তো দেখা যাবে দলবদলে অংশগ্রহ করতে।সরগরম বাফুফে ভবন ও মাঠের লড়াই মিলিয়ে এবার প্রতিদ্বন্ধীতামূলক একটি লীগ আশা করছে ফুটবল প্রিয় বাংলাদেশের মানুষরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here