তিন গোলের এগিয়ে গিয়েও ড্র করলো মোহামেডান

0
56

স্টাফ রিপোর্টার : জয় পাওয়া যেন আজ ভাগ্যেই ছিলো না ঢাকা মোহামেডানের। না হয় তিন গোলে এগিয়ে থেকে ম্যাচ ড্র মাঠ ছাড়ার কথা নয় এমিলিদের। রেলিগেশন জোনে থাকা ব্রাদার্স ইউনিয়ের সাথে ৩-৩ গোলের ড্রয়ে পয়েন্ট ভাগ করেই ফিরতে হলো সাদাকালো শিবিরের।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে শুরু থেকে অবশ্য ম্যাচে নিয়ন্ত্রন ছিলো মোহামেডানের। ম্যাচের ২৩ মিনিটে ডিবেটের বাড়ানো বল পেয়ে ভলিতে জালে জড়িয়ে দলকে এগিয়ে আগের ম্যাচের জয়ের নায়ক তকলিছ। এরপর খেলার ৪২ মিনিটে প্রতি আক্রামনে গোল করে ব্যবধান বাড়ান ইউসুফ। এর দুই মিনিট পর শ্যামলের গড়ানো মাইনাসে নিজের দ্বিতীয় ও দলের পক্ষে তৃতীয় গোল করেন ইউসুফ। এতে প্রথমার্ধেই ৩-০ গোলের লিড পায় ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান।

বিরতি থেকে ফিরে ঘুরে দাড়ায় ব্রাদার্স ইউনিয়। ম্যাচে ৬৯ মিনিটে মোগার ক্রসে গোল করে ব্যবধান কমান মান্নাফ রাব্বি। খেলার ৮২ তম মিনিটের মাথায় ব্রাদার্সের খেলোয়াড়ের হেড মোহামেডান গোলরক্ষক ফিরিয়ে দিলেও ফিরতি বলে জালে ঠিকানা খুজে পায় সাফির শট। গোলের ব্যবধান কমাতে পেরে আরো উজ্জীবিত হয়ে ওঠে ব্রাদার্স ইউনিয়নের খেলোয়াড়রা। ৮৮ মিনিটের সময় প্রতি আক্রমন থেকে আবারো মান্নাফ রাব্বি গোল করলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় দুই দলকে।

দিনের অন্য ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে ১-১ গোলের ড্র হয় সাইফ স্পোর্টিং ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘের ম্যাচটি। খেলার ৪৭ মিনিটে পল এমিলি আরামবাগকে এগিয়ে দিলেও ৬৬ মিনিটে কর্দোবার গোলে সমতায় ফেরে সাইফ স্পোর্টিং। এতে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় দুইদলকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here