তাজিকিস্তানকে হারাল ফিলিস্তিন; মাঠে হঠাৎ অ্যাম্বুলেন্স

0
354

হঠাৎ করেই মাটিতে পড়ে গেলেন তাজিকিস্তানের ডিফেন্ডার কালান্দারভ বখতিয়ার। ফিলিস্তিনি অধিনায়ক আবদেলতিফ ও বখতিয়ার একসঙ্গে হেড দিতে লাফিয়েছিলেন । ম্যাচের তখন কয়েক মিনিট বাকি। দুজনের মাথা ঠুকাঠুকি হলে মাটিতে লুটিয়ে পরেন তাজিকিস্তানের বখতিয়ার। ছুটে আসেন ডাক্তার। অবস্থা বেগতিক দেখে সাইডলাইনে দাঁড়িয়ে থাকা অ্যাম্বুলেন্স ডাকা হয়। মাঠের সবুজ জমিনে প্রবেশ করে অ্যাম্বুলেন্স। তাকে দ্রুত সিলেটের আল হারামাইন হাসপাতালে স্থানান্তর করা হয়।

ফিলিস্তিন অবশ্য এর আগেই জয়ের রসদ পেয়ে যায়। বঙ্গবন্ধু গোল্ডকাপের ফেবারিট ফিলিস্তিন কাঙ্খিত জয়েই যাত্রা করল। আজ (বৃহস্পতিবার) সিলেট জেলা স্টেডিয়ামে তাজিকিস্তানকে ২-০ গোলে হারিয়েছে যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিন। এই জয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপের বর্তমান চ্যাম্পিয়ন নেপালের আশাও বেঁচে রইল। ‘এ’ গ্রুপ থেকে সেমিফাইনাল খেলতে পারে যে কোন দুই দল! শেষ ম্যাচে ফিলিস্তিনকে নেপাল হারিয়ে দিলে গোল ব্যবধানই হয়ে উঠবে নিয়ামক।

আজ (বৃহস্পতিবার) খেলতে নেমে মাত্র ৩৩ সেকেন্ডেই এগিয়ে যায় ফিলিস্তিন। ২৮ নম্বর জার্সিধারী বালাহের ক্রসে বল পেয়ে গোল করেন জোনাথন। দ্বিতীয়ার্ধে ফিলিস্তিনি অধিনায়ক আবদেলতিফ আল বাহদারি আরও একটি গোল করে দলের জয় নিশ্চিত করেন। ৭৫তম মিনিটে শাদি শাবানের কর্নার কিক থেকে বল পেয়ে হেডে গোল করেন আবদেলতিফ। এরপর আর কোন পক্ষই গোল করতে পারেনি।

এই জয়ের ফলে ফিলিস্তিন ৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে উঠে গেল ‘এ’ গ্রুপে। ৩ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে তাজিকিস্তান। তবে ফিলিস্তিন-নেপাল ম্যাচের উপর নির্ভর করছে এ গ্রুপ থেকে কারা সেমিতে খেলবে। নেপাল বড় ব্যবধানে জিতে গেলে ফিলিস্তিন বাদ পড়ে যেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here