বসুন্ধরা কিংসে যোগ দিতে ঢাকায় এসেছিলেন বেলফোর্ট।তাদের ক্যাম্পে থেকে একটি প্রস্তুতি ম্যাচ খেলে সেখানে গোলও করেন।কিন্তু তাকে মনে ধরেনি কিংসের স্প্যানিশ কোচ ব্রুজনের।ফলে থাই লীগে খেলা ব্রাজিলিয়ান মার্কোসকে দলে নেয় বসুন্ধরার ক্লাবটি।

তবে সূত্র অনুযায়ী জানা গিয়েছে হাইতি জাতীয় দলের প্রতিনিধিত্ব করা কারভেন্স বেলফোর্টকে বাংলাদেশ লীগের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী তাদের দলে ভিড়িয়েছেন। সাথে আফগানি ডিফেন্ডার মাসাইকেও দেখা যাবে আকাশী নীল জার্সিতে।

২০১০ সাল থেকে হাইতি জাতীয় দলে খেলা বেলফোর্ট নিজের প্রফেসনাল ফুটবল ক্যারিয়ার শুরু করেন হাইতিয়ান ক্লাব টেমপেতের হয়ে। এরপর লে মেনস বি,লে মেনস,এফসি সিওন,গ্রেনোবেল,ট্রাবজন ঘুরে ২০১৬ সালে এসে যোগ দেন ভারতীয় সুপার লীগের দল কেরালা ব্লাস্টার্সে।সর্বশেষ তিনি ভারতীয় সুপার লীগের দল জামশেদপুর এফসি’র হয়ে খেলেছেন। বর্তমানে ঢাকা আবাহনীর হয়ে মাঠ কাঁপাতে দেখা যাবে তাকে।

১৯৯২ সালে হাইতিতে জন্মগ্রহন করা ৬ ফুট ১ ইঞ্চি উচ্চতার দীর্ঘকায় হাইতিয়ান স্ট্রাইকার বেলফোর্ট হাইতি জাতীয় দলের হয়ে ৪২ ম্যাচে ১৬ গোল করেছেন।

নিউ রেডিয়েন্টের সাথে বসুন্ধরা কিংসের প্রস্তুতি ম্যাচে একটি গোল ও একটি এসিস্ট করে সকলের নজরে আসেন বেলফোর্ট।কিন্তু তাকে বসুন্ধরা দলে না রাখায় নিজেদের দলে অন্তর্ভুক্ত করার সুযোগ হাতছাড়া করেনি ঢাকা আবাহনী।বর্তমান লীগ চ্যাম্পিয়ন আবাহনীর ঘর ভেঙ্গে অনেক ফুটবলার নতুন দলে যোগ দিলেও আবার নিজেদের দল গুছিয়ে নিচ্ছে সর্বোচ্চ লীগ জয়ী দলটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here