ঢাকার দ্বিতীয় পর্ব শেষে বিপিএলের পয়েন্ট টেবিল

0
121

স্টাফ রিপোর্টার : ঢাকায় প্রথম পর্ব ও সিলেটের পর্ব শেষে বাংলাদেশ প্রিমিয়ার লীগের পয়েন্ট টেবিলে আধিপত্য বিস্তার করেই প্রথম স্থানে ছিলো ঢাকা ডাইনামাইটস। তবে ঢাকায় দ্বিতীয় পর্ব শেষে পয়েন্ট টেবিলে এসেছে পরিবর্তন। সবাইকে অবাক করে দিয়ে টেবিলের টপে রয়েছে চট্টগ্রাম ভাইকিংস।

দলে তেমন কোন বড় নাম নেই। মি. ডিপেন্ডেবল মুশফিকুর রহিমই দলের সবচেয়ে বড় তারকা।আহম্মদ শেহজাদ,রবি ফ্রাইলিংক,ডেলপোর্ট,প্রসান্ন কেউই টি-টুয়েন্টি ক্রিকেটের তারকা নয়। তবে এই বিদেশী ক্রিকেটাররা পারফর্ম করছেন চট্টগ্রামের ফ্র্যাঞ্চাইজটির পক্ষে। সাথে খালেদ,রাহি,মোসাদ্দেক,নাঈমদের পারফর্ম্যান্সে একটি ভারসাম্যপূর্ন দল নিয়ে ভালোই লড়াই করে যাচ্ছে তারা।

সাত ম্যাচে ছয়টিতে জিতে সর্বোচ্চ বার পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে মুশফিকুর রহিমের চট্টগ্রাম ভাইকিংস। এর পরের অবস্থানেই রয়েছেন টুর্নামেন্ট ফেবারিট ঢাকা ডাইনামাইটস। আট ম্যাচে পাঁচ জয় ও তিন পরাজয়ে দশ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় নম্বরে সাকিব আল হাসানের দল। ঢাকার সমান সমীকরন নিয়েও নেট রান রেটে পিছিয়ে থাকায় টেবিলে তিনে অবস্থান করছেন ইমরুল কায়েসের নেতৃত্বাধীন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

সমান আট ম্যাচে চার জয় ও চার পরাজয়ে আট পয়েন্ট নিয়ে নেট রানরেটের ব্যবধানে চার নম্বরে মাশরাফির রংপুর রাইডার্স ও পাঁচ নম্বরে মেহেদী মিরাজে রাজশাহী কিংস।

তালিকার ছয় ও সাত নম্বরে বিদায় প্রায় নিশ্চিত হয়ে যাওয়া দুই দলের অবস্থান। নয় ম্যাচে দুই জয় ও সাত পরাজয়ে চার পয়েন্ট নিয়ে নেট রান রেটে তালিকার ছয়ে অবস্থান করছে মাহমুদুল্লাহ’র খুলনা টাইটান্স।তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে রান রেটে টেবিলের তলানিতে রয়েছে সিলেট সিক্সার্স।

আগামীকাল থেকে থেকে শুরু হবে বিপিএলের চট্টগ্রাম পর্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here