ড্র দিয়ে কাতার ক্যাম্প শেষ করলো বাংলাদেশ!

0
328

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ অনুর্ধ্ব ২৩ জাতীয় ফুটবল দল এএফসি অনুর্ধ্ব ২৩ বাছাইপর্বকে সামনে রেখে কাতারে কঠোর অনুশীলন করেছে। অনুশীলনের পাশাপাশি প্রস্তুতি ম্যাচেও অংশগ্রহণ করেছে তারা। প্রথম প্রস্তুতি ম্যাচে জয়ের পর ক্যাম্পের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে ড্র করেছে জেমি ডে’র শিষ্যরা।

গতকাল বাংলাদেশ সময় রাত ১০ টায় কাতার লীগের অন্যতম দল আল আরাবিয়া ক্লাবের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে সুফিল-মতিনরা৷ ম্যাচে অবশ্য প্রথমে লিড নেয় স্বাগতিকরাই। বক্সের মধ্যে ফাউল হওয়ায় ম্যাচের ৩৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আল আরাবিয়া ক্লাবকে এগিয়ে দেন তাদের অধিনায়ক হাসান। প্রথমার্ধে আরো কিছু আক্রমন চালালেও গোলের দেখা পায়নি কাতারের ক্লাবটি।

বিরতি থেকে ফিরে ঘুরে দাড়ায় লাল-সবুজ বাহিনী। বার বার প্রতিপক্ষের সীমানায় আক্রমন চালায় বাংলাদেশের খেলোয়াড়রা। তারই ফলস্বরূপ ৬১ মিনিটে সুপার সাব রকি বাংলাদেশের পক্ষে গোল শোধ করেন। এরপরও ভালোই আক্রমন চালিয়ে যায় বাংলাদেশ দল। কিন্তু গোলের দেখা না পাওয়ায় ১-১ সমতায়ই ম্যাচটি শেষ হয়।

কাতারের ক্যাম্প এই ম্যাচের মধ্য দিয়ে শেষ হয়েছে। কাতার থেকেই বাহরাইনের উদ্দেশ্যে রওনা হবে বাংলাদেশ অনুর্ধ্ব ২৩ জাতীয় ফুটবল দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here