ডি মারিয়ার জোড়া গোলে জয় পেল পিএসজি!

0
97

স্টাফ রিপোর্টার : এখনও সুস্থ হননি নেইমার। কাভিনিও পুরোপুরি ফিট নন। তাই তাদের ছাড়াই নিজেদের লড়াই চালিয়ে যাচ্ছে পিএসজি বস টুকেল। তবে তাদের ছাড়াও অলিম্পিক মার্শের বিরুদ্ধে জয় পেতে ততটা কষ্ট হয়নি ফ্রেঞ্চ জায়ান্টদের।

খেলার শুরুতে উভয় দল কিছুটা আগোছালো ফুটবল খেললেও আস্তে আস্তে গুছিয়ে উঠে তারা। তবে ম্যাচে প্রথম গোল আসে প্রথমার্ধের একেবারে শেষ সময়ে। প্রতি আক্রমনে ডি মারিয়ার বাড়ানো বলে অসাধারন ফিনিশিংয়ে দলকে এগিয়ে দেন এমবাপ্পি।

বিরতি থেকে ফিরেই ম্যাচে সমতা আনে মার্শেই। সম্মিলিত এক আক্রমনে স্কোরশিট ১-১ করেন মার্শেই। তবে ম্যাচের ৫৫ মিনিটে আবার লিড নেয় পিএসজি। ডান প্রান্ত দিয়ে কোনাকুনি শটে অসাধারন গোল করেন এই আর্জেন্টাইন।

ম্যাচের ৬২ মিনিটে মার্শেই গোলরক্ষক মানডান্ডা বক্স থেকে বেরিয়ে এসে হাত দিয়ে সেভ করলে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তাকে। সেখান থেকে প্রাপ্ত ফ্রি কিকে নিজে দ্বিতীয় ও দলের পক্ষে তৃতীয় গোল করে পিএসজির জয় একপ্রকার নিশ্চিত করে দেন ডি মারিয়া।

ম্যাচের একেবারে শেষে যোগ করা সময়ে এমবাপ্পি পেনাল্টি থেকে গোল মিস করলেও ৩-১ ব্যবধানে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। এই জয়ে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে পিএসজি। দ্বিতীয়তে থাকা লিলে পিছিয়ে আছে ২০ পয়েন্টের ব্যবধানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here