ডিপিএল মাতাতে আসছে ২ ভারতীয় খেলোয়াড়!

0
119

স্টাফ রিপোর্টারঃ ডিপিএল টি-টোয়েন্টি লীগের পর আগামীকাল থেকে শুরু হচ্ছে ৫০ ওভারের ঢাকা প্রিমিয়ার লীগ। যেখানে মোহামেডানের হয়ে খেলতে আসছেন আইপিএলে হায়াদ্রাবাদের হয়ে খেলা সাকিবের সতীর্থ বিপুল শর্মা।

এই বারই প্রথমবার নয় বিপুল শর্মার। এর আগেও চারবার ডিপিএল খেলতে ঢাকায় এসেছেন তিনি। ব্যাটিং-বোলিংয়ে মাতিয়ে গেছেন। তাইতো দলের শক্তি বাড়াতে তাকে দলে ভিড়িয়েছে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব।

গত ডিপিএলে ৫ ম্যাচ খেলে ২২.৮০ গড়ে ১১৪ রান সংগ্রহ করেছিলেন বিপুল। সর্বোচ্চ ৫৩ রানের একটি ইনিংস খেলেছিলেন তিনি। পাঁচ ম্যাচে হাত ঘুরিয়ে নিয়েছিলেন ৪.৩৯ ইকোনমিতে ৬ উইকেট। অন্যদিকে গাজী গ্রুপের হয়ে খেলতে আসছেন রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর হয়ে আইপিএল মাতানো অলরাউন্ডার পারভেজ রাসূল।

ডিপিএলে এর আগেও গাজী গ্রপের হয়ে খেলেছিলেন তিনি। সর্বশেষ ২০১৭ সালের ডিপিএলে গাজি গ্রুপের হয়ে ১১ ম্যাচে ৪৮ গড়ে ২৯০ রান করেছিলেন এই অলরাউন্ডার। এছাড়া বোলিংয়ে বেশ কয়েকটি উইকেট নিয়েছিলেন কাশ্মিরের রাসূলি। ৩.৯৭ ইকোনমি রেটে নিয়েছিলেন ১৯ উইকেট।

জাতীয় দলের হয়ে ১ টি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলেছেন রাসুল। একমাত্র ওয়ানডে ম্যাচটি খেলেছেন বাংলাদেশের বিপক্ষে। সে ম্যাচে ব্যাটিং না করলেও নিয়েছিলেন ২ উইকেট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here