ডাবলের সামনে দাঁড়িয়ে ইঞ্জুরি আক্রান্ত বার্সেলোনা

0
75

 

স্টাফ রিপোর্টারঃ কোপা দেল রে ফাইনালে শনিবার ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। চ্যাম্পিয়নস লীগ থেকে বাদ পড়ার পর থেকেই সময়টা ভালো যাচ্ছেনা কাতালানদের। মাঠ এবং মাঠের বাইরে বাজে সময় পাড় করছে ক্লাবটি। তার উপর যুক্ত হয়েছে প্লেয়ারদের ইঞ্জুরি। স্টেগান,সুয়ারেজ,ডেম্বেলে,কৌতিনহোর মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের পাশাপাশি নতুন করে ইঞ্জুরির খবর শোনা যাচ্ছে মেসির।

হাঁটুর সমস্যার কারণে বার্সার ‘দ্বিমুকুট’ অর্জনের মিশনে খেলতে পারবেন না জার্মান গোলরক্ষক। ডান হাঁটুর চিকিৎসা করানোয় এই লা লিগা মৌসুমের শেষ তিন ম্যাচে ছিলেন না টের স্টেগান। এখনও পুরোপুরি সুস্থ হননি বলে নিশ্চিত করেছে ক্লাব। বুধবার তারা এক বিবৃতিতে জানায়, এতে করে বেনিতো ভিয়ামারিনে ভ্যালেন্সিয়ার বিপক্ষে থাকবেন না তিনি।

এই মৌসুমে বার্সার ৪৯ ম্যাচে গোলপোস্টের নিচে ছিলেন টের স্টেগেন। তিনি ছিটকে যাওয়ায় ফাইনালে গোলপোস্ট সামলাবেন আগামী দলবদলে বেনফিকায় যোগ দিতে রাজি হওয়া জ্যাসপার সিলেসেন।

গত মৌসুমে স্প্যানিশ কাপের সব ম্যাচে গোলরক্ষকের দায়িত্ব পালন করা সিলেসেনের সঙ্গে পর্তুগিজ ক্লাবের চুক্তি এখনও চূড়ান্ত হয়নি। ডাচ গোলরক্ষকের জন্য ২৫ মিলিয়ন ইউরো দাবি করেছে কাতালান জায়ান্টরা।

এখন দেখার বিষয় বার্সার বাজে সময়ে সুযোগ কিভাবে কাজে লাগায় ভ্যালেন্সিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here