ডর্টমুন্ডকে গুড়িয়ে দিলো বায়ার্ন

0
161

স্পোর্টস ডেস্কঃ শুরুর দিকে বায়ার্ন ছন্দে না থাকলেও মৌসুমের দ্বিতীয় ভাগ শুরু হওয়ার সাথে সাথে বায়ার্ন মিউনিখ ফিরতে থাকে তাদের সেরা ছন্দে। এরই ধারাবাহিকতায় রবার্ট লেওয়ানডস্কির জোড়া গোলের সঙ্গে ম্যাট হামেলস, জাভি মার্টিনেজ, সার্জ জিনাব্রির গোলে ৫-০ গোলে জিতেছে বায়ার্ন।

ঘরের মাঠে আলিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচের প্রথমার্ধেই ৪ গোল করে বসে বায়ার্ন। ম্যাচের দশম মিনিটে গোলের শুরু করেন জার্মান মিডফিল্ডার ম্যাট হামেলস। সাত মিনিট পর বুন্দেসলিগায় নিজের দুইশতম গোলের মাধ্যমে ব্যবধান দ্বিগুণ করেন লেওয়ানডস্কি।

প্রথমার্ধ শেষের মিনিট পাঁচেক আগে আরও দুই গোল করে বায়ার্ন। ৪১তম মিনিটে মার্টিনেজ এবং ৪৩তম মিনিটে জিনাব্রির গোলে প্রথমার্ধেই স্কোরলাইন দাঁড়ায় ৪-০।

দ্বিতীয়ার্ধে ফিরেও ম্যাচে ফেরার কোনো সম্ভাবনাই জাগাতে পারেনি বরুশিয়া। উল্টো ম্যাচ শেষের ১ মিনিট আগে পঞ্চম গোল হজম করে তারা। গোলবারের কাছ থেকে আলতো ছোঁয়ায় দলের পঞ্চম গোলটি করেন লেওয়ানডস্কি। আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা এই স্ট্রাইকারের এটি ২১তম গোল।

এ জয়ের পর ২৮ ম্যাচে ২০ জয় ও চার ড্রয়ে শীর্ষে ফেরা বায়ার্নের পয়েন্ট হল ৬৪। সমান ম্যাচে ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে বরুসিয়া ডর্টমুন্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here