টি-টুয়েন্টির জন্য দক্ষিন আফ্রিকার ভিন্ন দুই দল ঘোষনা!

0
43

স্পোর্টস ডেস্কঃ আগামী ১৯ মার্চ শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে দক্ষিণ আফ্রিকা। সিরিজ কে সামনে রেখে আলাদা দুটি দল ঘোষণা করেছে প্রোটিয়া ক্রিকেট বোর্ড।

দলে নতুন মুখ তিন জন। এইডেন মারক্রাম ও শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেক হওয়া পেসার অ্যানরিচ নর্টজে তিনটি ম্যাচের জন্যই ডাক পেয়েছেন।

অপরকে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টির জন্য জেপি ডুমিনিকে অধিনায়ক করা হয়েছে। ফিরেছেন ক্রিস মরিস। শেষ দুই টি-টোয়েন্টির দলে প্রথম বারের মতো দলে জায়গা পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান সিনেথেম্বা কোইশিলে।

প্রথম টি-টোয়েন্টির জন্য দক্ষিণ আফ্রিকার দল: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জেপি ডুমিনি, রেজা হেনড্রিক্স, ইমরান তাহির, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুনগি এনগিদি, অ্যানরিচ নরতজে, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন, র্যাসি ভ্যান ডার ডুসেন।

দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টির জন্য দক্ষিণ আফ্রিকার দল: জেপি ডুমিনি (অধিনায়ক), রেজা হেনড্রিক্স, এইডেন মার্করাম, ডেভিড মিলার, ক্রিস মরিস, অ্যানরিচ নরতজে, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, সিনেথেমবা কুইশিল (উইকেটরক্ষক), তাবরাইজ শামসি, লুথো সিপামলা, ডেল স্টেইন, র্যাসি ভ্যান ডার ডুসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here