টিকে থাকার লড়াই আজ বাংলাদেশের সামনে

0
123

স্টাফ রিপোর্টার : ফিলিস্তিনের বিপক্ষে আজ টিকে থাকার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ অনুর্ধ্ব ২৩ জাতীয় ফুটবল দল। এএফসি অনুর্ধ্ব ২৩ চ্যাম্পিয়নশীপের বাছাইপর্বে আজ হারলেই বিদায় বলতে হবে জেমি ডে'র শিষ্যদের। বাহরাইনের খলিফা স্পোর্টস সিটি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়।

প্রথম ম্যাচে বাহরাইনের বিপক্ষে ১-০ গোলে পরাজিত হলেও লড়াই করেছে জনি-সুফিলরা। তবে ফিফা র‌্যাঙ্কিংয়ে বাহরাইনের চেয়েও এগিয়ে ফিলিস্তিন। বাহরাইনের সাথে ডিফেন্সিভ ফুটবল খেলা বাংলাদেশের আজও হয়তো গোল হজম না করার বিষয়েই গুরুত্ব থাকবে বেশি। নিজেদের প্রথম ম্যাচে যারা শ্রীলঙ্কাকে ৯-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে ফিলিস্তিন আগেি জানান দিয়েছে নিজেদের শক্তিমত্তার। তাই বলা যায় গত ম্যাচের তুলনায় এই ম্যাচে কঠিন পরীক্ষার সম্মুখীন হতে চলেছে বাংলাদেশ।

ড্র কে টার্গেট বানানো বাংলাদেশী কোচ জেমি ডে আত্মবিশ্বাসী তার শিষ্যদের নিয়ে। শক্তিশালী ফিলিস্তিনকে রুখে দিয়ে শেষ ম্যাচে বড় জয়ই এখন বাংলাদেশের প্রধান লক্ষ্য। জেমি ডে বলেন, ‘আমাদের এই ম্যাচ থেকে অবশ্যই কিছু বের করে নিতে হবে এবং আমি আশাবাদী তারা ম্যাচে ভুল করলে আমরা সেই সুযোগ কাজে লাগাতে পারবো।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here