জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে ওয়ানডে ও টি-টুয়েন্টি দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। প্রায় দুই বছর পর আবারো স্কোয়াডে ফিরেছেন অভিজ্ঞ ফাস্ট বোলার ডেল স্টেইন। এই সিরিজে বিশ্রামে রাখা হয়েছে স্পিনার ইমরান তাহিরকে।

আর ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকা দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ক্রিশ্চিয়ান জঙ্কার। ওয়ানডে দলে জায়গা পাননি কুইন্টন ডি কক ও ডেভিড মিলার।

আসছে ৩০ সেপ্টেম্বর শুরু হবে এই সিরিজ।
তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩০ সেপ্টেম্বর, ৩ ও ৬ অক্টোবর। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ৯, ১২ ও ১৪ অক্টোবর।

জিম্বাবুয়ের বিপক্ষে দক্ষিণ আফ্রিকা দলঃ

ওয়ানডে স্কোয়াড: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, জেপি ডুমিনি, রিজা হেন্ডরিকস, রিজা হেন্ডরিকস, ক্রিশ্চিয়ান জঙ্কার, হেনরিক ক্লাসেন, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, উইয়ান মাল্ডার, লুঙ্গি এনগিদি, আন্দিল ফেহলাকওয়েও, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন, খায়া জোন্ডো।

টি-টোয়েন্টি স্কোয়াড: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), গিহান ক্লোয়েট, জুনিয়র ডালা, কুইন্টন ডি কক, জেপি ডুমিনি, রব্বি ফ্রাইলিঙ্ক, ইমরান তাহির, ক্রিশ্চিয়ান জঙ্কার, হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, ডেন পেটারসন, আন্দিল ফেহলাকওয়েও, তাবরাইজ শামসি, রাসি ভ্যান ডের ডুসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here