ছিটকে গেলেন কৌতিনিয়ো, মার্সেলো ও কাসেমিরো!

0
79

নভেম্বরের ব্রাজিল গ্লোবাল ট্যুর থেকে ছিটকে গেলেন দলের তিন নিয়মিত মুখ- ফিলিপে কৌতিনিয়ো, মার্সেলো ও কাসেমিরো। তাদের জায়গায় তিতের স্কোয়াডে সুযোগ পেয়েছেন রেনাতো অগাস্তো, আলেক্স সান্দ্রো ও রাফিনিয়া।

এই মাসে উরুগুয়ে ও ক্যামেরুনের বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে ব্রাজিল। ইংল্যান্ডের ম্যাচ দুটির জন্য সেলেসাও কোচ আগেই স্কোয়াড ঘোষণা করেছিলেন। তবে ইনজুরির কারণে মাঠে নামার আগে স্কোয়াডে পরিবর্তন আনতে হলো তাকে। ব্রাজিলের তিন তারকা খেলোয়াড়- কৌতিনিয়ো, মার্সেলো ও কাসেমিরো তাদের নিজের ক্লাবের জার্সিতে খেলার সময় পেয়েছেন চোট। তাদের বদলে দলে ডাক পেয়েছেন অগাস্তো, সান্দ্রো ও রাফিনিয়া।

গত মাসে বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকো হারের ধাক্কার সঙ্গে রিয়াল মাদ্রিদ হারায় মার্সেলোকে। হ্যামস্ট্রিং চোটে মাঠের বাইরে ছিটকে যাওয়া এই লেফটব্যাক জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়ার সময়ের মধ্যে সেরে উঠতে পারেননি। ব্রাজিল কোচ তিতে তাকে নিয়ে ঝুঁকি নেননি। তার জায়গায় নতুন করে সুযোগ দেওয়া হয়েছে জুভেন্টাস ফুলব্যাক সান্দ্রোকে। হ্যামস্ট্রিংয়ের সমস্যায় ছিটকে গেছেন কৌতিনিয়ো। তার জায়গায় তিতের মাঝমাঠে আবারও নিজেকে প্রমাণের সুযোগ পেয়েছেন অগাস্তো। কাসেমিরোর বিষয়টি অবশ্য একটু আলাদা। রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার সোমবার প্রত্যাশা করেছিলেন, ঠিক সময়ের মধ্যে তিনি সেরে উঠবেন। তবে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) জানিয়েছে, তিনিও থাকছেন দলের বাইরে। তার বদলি হিসেবে ঘোষণা করা হয়েছে বার্সেলোনা মিডফিল্ডার রাফিনিয়ার নাম।

১৬ নভেম্বর আর্সেনালের মাঠ এমিরেটস স্টেডিয়ামে উরুগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here