চ্যাম্পিয়নস লীগের সেরা স্কোয়াডে মেসি-রোনালদো; নেই সালাহ

0
69

স্টাফ রিপোর্টারঃ লিভারপুলের চ্যাম্পিয়ন হওয়ার মধ্যদিয়ে শেষ হয়েছে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ২০১৮-১৯ মৌসুম। এবারের মৌসুমে রানার্সআপ হয়েছে টটেনহ্যাম।

টুর্নামেন্ট শেষ হওয়ার ঠিক একদিন পর রোববার চ্যাম্পিয়ন্স লিগ এবারের আসরের সেরক ২০ জন খেলোয়াড় নিয়ে দল ঘোষণা করেছে উয়েফা।

২০ সদস্যের এই দলে নেই গত তিন আসরের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের কোনো ফুটবলার। দলে জায়গা পাননি চ্যাম্পিয়ন লিভারপুলের তারকা খেলোয়াড় মোহাম্মদ সালাহ। তবে সালাহ জায়গা না পেলেও, জায়গা করে নিয়েছেন লিভারপুলের সর্বোচ্চ ৬ ফুটবলার। দ্বিতীয় সর্বোচ্চ ৫ ফুটবলার জায়গা করে নিয়েছেন আয়াক্স থেকে।

রানার্স আপ টটেনহ্যাম থেকে ৩ জন ফুটবলার জায়গা করে নিয়েছেন দলে। বার্সেলোনা ও ম্যানসিটি থেকে ২ জন করে ফুটবলার আছেন দলে। অলম্পিক লিঁও এবং জুভেন্টাস থেকে ১ জন করে ফুটবলার রয়েছেন।

২০ সদস্যের দল:

গোলরক্ষক: টের স্টেগান (বার্সেলোনা), অ্যালিসন বেকার (লিভারপুল)।

ডিফেন্ডার: ভন ডিক (লিভারপুল), ডি লিট (আয়াক্স), ভ্যারটনগ্যান (টটেনহ্যাম), ট্রেন্ট আলেকজান্ডার (লিভারপুল), রবার্টসন (লিভারপুল)।

মিডফিল্ডার: সিসোকো (টটেনহ্যাম), হাকিম জিয়েক (আয়াক্স), কেভিন ডি ব্রুইনা (ম্যানসিটি), ডি জং (আয়াক্স), ট্যাঙ্গুইন (অলিম্পিক লিঁও), জর্জিনহো (লিভারপুল), ডেভিড নরেস (আয়াক্স), রাহিম স্টার্লিং (ম্যানসিটি)।

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), ক্রিস্টিয়ানো রোনালদো (জুভেন্টাস), সাদিও মানে (লিভারপুল), ডুজান ট্যাডিক (আয়াক্স) এবং লুকাস মৌরা (টটেনহ্যাম)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here